এই কবরেই সমাহিত করা হয়েছে অভিনেত্রী তাজিন আহমেদকে। ছবি: সংগৃহীত

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত অভিনেত্রী তাজিন

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হন তাজিন। এরপর সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মে ২০১৮, ১৬:২৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:৪৯
প্রকাশিত: ২৩ মে ২০১৮, ১৬:২৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:৪৯


এই কবরেই সমাহিত করা হয়েছে অভিনেত্রী তাজিন আহমেদকে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাজধানীর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে বনানীতে বাবার কবরেই সমাহিত করা হলো অভিনেত্রী তাজিন আহমেদকে। জানাজা ও দাফনের সময় উপস্থিত ছিলেন তার সহকর্মী ও আত্মীয়-স্বজনরা।

২৩ মে, বুধবার দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিন চিরনিদ্রায় শায়িত হন।

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হন তাজিন। এরপর সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় শুরুতেই তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে।

এরপর ইসিজি রিপোর্ট ও নানা পরীক্ষা শেষে বেলা ৪টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন। 

১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালী জেলায় জন্ম নেওয়া এই অভিনেত্রী ১৯৯১ সালে বিটিভির ‘চেতনা’ নামের অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপনা শুরু করেন। তার প্রথম টিভি নাটক ‘শেষ দেখা শেষ নয়’ ১৯৯৬ সালে বিটিভিতে প্রচার হয়। তার অভিনীত বিটিভির ‘আঁধারে ধবল দৃপ্তি’ এখনো জনপ্রিয়। তার সর্বশেষ অভিনীত ধারাবাহিক নাটক ‘বিদেশি পাড়া’।

অভিনয়ের বাইরে লেখালেখির কাজেও যুক্ত ছিলেন তাজিন। পড়াশোনা করেছেন ঢাকা ইডেন মহিলা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। সম্প্রতি তিনি ববি হাজ্জাজের জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনে যোগ দিয়েছিলেন।

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...