ছবি সংগৃহীত

মিতু হত্যায় অস্ত্র মামলায় সাক্ষ্য দিলেন বাদী

অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী জানান, এই সাক্ষ্যগ্রহণের সময় মামলার দুই অভিযুক্ত এহতেশামুল হক ভোলা ওরফে ভোলিয়া ও তার সহযোগী মনির হোসেন আদালতে উপস্থিত ছিল।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ১৬:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৬
প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ১৬:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৬


ছবি সংগৃহীত

মাহমুদা খাতুন মিতু। ফাইল ছবি

(প্রিয়.কম) চট্টগ্রামে আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আখতারের স্ত্রী মাহমুদা খাতুন মিতু হত্যার ঘটনায় দায়ের করা অস্ত্র মামলায় সাক্ষ্য দিয়েছেন বাদী। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত ডেপুটি কমিশনার (এডিসি) মো. কামরুজ্জামান ওই মামলা বাদী ও তদন্ত কর্মকর্তা।

২৭ মার্চ সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ শাহে নূরের আদালতে তিনি উপস্থিত হয়ে সাক্ষ্য দেন। সে সময় ওই ঘটনায় ব্যবহৃত এবং উদ্ধার করা অস্ত্র আদালতে উপস্থাপন করা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী জানান, এই সাক্ষ্যগ্রহণের সময় মামলার দুই অভিযুক্ত এহতেশামুল হক ভোলা ওরফে ভোলিয়া ও তার সহযোগী মনির হোসেন আদালতে উপস্থিত ছিল।

তিনি জানান, মিতু হত্যাকাণ্ডের পর পুলিশ জানতে পেরেছিল যে ভোলা ওই অস্ত্রগুলো দিয়েছিল হত্যাকাণ্ডের প্রধান আসামি কামরুল ইসলাম মুসাকে।

আগামী ২ মে এই মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে বলেও জানান তিনি। একইসঙ্গে আসামি ভোলার জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোরও নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, এখন পর্যন্ত আলোচিত মিতু হত্যাকাণ্ডের ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আনোয়ার ও ওয়াসিম।

প্রিয় সংবাদ/জন/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...