মানচিত্র

জয়পুরহাটে মোটর সাইকেলের ধাক্কায় কলেজ শিক্ষিকা নিহত

বৃহস্পতিবার বিকেলে দুর্ঘটনার পর শামছুন নাহারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মিজানুর রহমান মিন্টু
কন্ট্রিবিউটর, জয়পুরহাট
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৭, ২২:১৩ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০০:০১
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৭, ২২:১৩ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০০:০১


মানচিত্র

(প্রিয়.কম) জয়পুরহাট সদর উপজেলার হেলকুন্ডা এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় শামছুর নাহার (৪০) নামে এক কলেজ শিক্ষিকা নিহত হয়েছেন।

১২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে দুর্ঘটনার পর শামছুন নাহারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শামছুন নাহার দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার কামদিয়া ডিগ্রি কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষিকা। সে জয়পুরহাট শহরের বারিধারা এলাকার ফরিদ হোসেনের স্ত্রী।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, শামছুন নাহার কলেজ শেষে তার স্বামীর সঙ্গে মোটর সাইকেলযোগে জয়পুরহাট শহরে যাচ্ছিলেন। এ সময় একটি মোটর সাইকেল পেছন থেকে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

পরে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...