হজে যাচ্ছেন ইসি সচিব

ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘খুলনার নির্বাচনে শান্তিপূর্ণভাবে, চমৎকারভাবে, সুন্দরভাবে, উৎসবের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।’

প্রদীপ দাস
নিজস্ব প্রতিবেদক
১৬ মে ২০১৮, সময় - ২১:২৫

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। আগামী ১ জুন থেকে ১০ দিন মধ্যপ্রাচ্যের এই দেশটিতে অবস্থান করবেন ইসি সচিব।

১৪ মে, সোমবার নির্বাচন কমিশনের সহকারী সচিব মো. শহীদুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা খুলনা সিটি করপোরেশন নির্বাচন ১৫ মে, মঙ্গলবার শেষ করল নির্বাচন কমিশন। নির্বাচনে সন্তোষ প্রকাশ করে কমিশনের পক্ষ থেকে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘খুলনার নির্বাচনে শান্তিপূর্ণভাবে, চমৎকারভাবে, সুন্দরভাবে, উৎসবের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।’

খুলনা নির্বাচন শেষ হলেও স্থগিত হওয়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬ জুন। ওই দিনই বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচন হবে বলেও জানিয়েছেন ইসি সচিব। খুলনা নির্বাচন শেষে এবং গাজীপুর সিটি নির্বাচন শুরুর মাঝামাঝি সময়ে পবিত্র ওমরাহ হজ পালনের জন্য সৌদি যাচ্ছেন হেলালুদ্দীন আহমদ।

প্রজ্ঞাপনে বলা হয়, কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ পবিত্র ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরব ভ্রমণে যাবেন। আগামী ১ জুন থেকে ১০ জনু পর্যন্ত তিনি সৌদি আরব অবস্থান করবেন। অথবা সচিব যে দিন সৌদি আরব ভ্রমণ করবেন, সেই দিন থেকে ১০ দিনের মঞ্জুর করা শ্রান্তি বিনোদন ছুটি বহিঃবাংলাদেশ ছুটি হিসেবে ভোগ করার জন্য অনুমতি দেওয়া হলো।

এই সফরে যাবতীয় ব্যয়ভার তিনি নিজে বহন করবেন। তার বেতনের কোনো অংশ বৈদেশিক মুদ্রায় প্রদান করা হবে না। সচিবের সফর সঙ্গী হবেন স্ত্রী ইসমত শিরীন বানু।

এ বিষয়ে হেলালুদ্দীন আহমদ প্রিয়.কমকে বলেন, ‘ওমরাহ হজ করতে সৌদি যাচ্ছি। (ওমরাহ হজ করতে) নিজের খরচেই যেতে হবে।’

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন