সংবাদ সম্মেলনে বক্তব্য দেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম। ছবি: প্রিয়.কম

চট্টগ্রামে পাঁচটার মধ্যেই শেষ করতে হবে বর্ষবরণের অনুষ্ঠান

অনুষ্ঠানস্থলে ভুভুজেলা, আতশ বাজি, পটকা বহন ও ফোটানো নিষিদ্ধ, বড় ব্যাগ, পোটলা করা ছাড়াও কোনো পানির বোতলও বহন করা যাবে না।

তাজুল ইসলাম পলাশ
প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৮, ২১:৫৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:৩৩
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৮, ২১:৫৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:৩৩


সংবাদ সম্মেলনে বক্তব্য দেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলা নববর্ষের দিন বিকেল পাঁচটার মধ্যেই অনুষ্ঠান শেষ করার নির্দেশ দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)

১২ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম সিএমপি সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ নির্দেশনার কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম বলেন, ‘এবার নগরীর ডিসি হিল, সিআরবির শিরীষতলা, এমএ আজিজ স্টেডিয়াম, পতেঙ্গা সী-বীচ এলাকাসহ নগরীর ১৬টি থানা এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে পহেলা বৈশাখ উপলক্ষে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হবে।এসব এলাকায় নিরাপত্তার জন্য সিএমপির পুলিশ প্রশাসন প্রস্তুত রয়েছে। তবে নিরাপত্তার স্বার্থে বর্ষবরণের সকল অনুষ্ঠান বিকেল পাঁচটার মধ্যে শেষ করে অনুষ্ঠানস্থল থেকে দর্শনার্থীদের চলে যেতে হবে।’

আমেনা বেগম আরও জানান, অনুষ্ঠানস্থলে ভুভুজেলা, আতশ বাজি, পটকা বহন ও ফোটানো নিষিদ্ধ, বড় ব্যাগ, পোটলা করা ছাড়াও কোনো পানির বোতলও বহন করা যাবে না। এজন্য সিএমপির পক্ষ থেকে পানির ব্যবস্থা করা হবে। ওইদিন ডিসি হিল ও সিআরবিতে সিমএমপি পুলিশ কমিশনারের নিজ উদ্যোগে পানির ব্যবস্থা থাকবে বলেও জানান তিনি।

এ ছাড়াও অনুষ্ঠানস্থলে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা বসানোর পাশাপাশি পুলিশের ৩ হাজার সদস্য, সোয়াট ও বোম্বডিসপোজাল টিম, সাদা পোশাকে নজরদারী, প্রস্তুত থাকার কথাও জানান অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম।

প্রিয় সংবাদ/আজাদ/কামরুল