রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

ইতালিতে রণবীর-দীপিকার বিয়ের নিমন্ত্রণ পেলেন এই বলি তারকারা

রণবীর ও দীপিকা তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকে নভেম্বরের ১২-১৬ তারিখের মধ্যে সময়টা ফাঁকা রাখতে বলেছেন। ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরা-মাস্তানি।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ০২ জুলাই ২০১৮, ২২:৪৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৯:০০


রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীপিকা পাড়ুকোনরণবীর সিং বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন খুব শিগগিরই। এ বছরের শেষের দিকে বিয়ে করবেন দীপিকা ও রণবীর। নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই ঠিক হয়েছে নায়ক-নায়িকার বিয়ের দিন। প্রথমে দীপ-বীরের নভেম্বরে বিয়ে হওয়া নিয়ে সংশয় থাকলেও এখন আর সেটা নেই। বলিউডের দুজন তারকা তাদের বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন বলে জানায় ফিল্মফেয়ার।  

ফিল্মফেয়ার সূত্রমতে, রণবীর ও দীপিকা তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকে নভেম্বরের ১২-১৬ তারিখের মধ্যে সময়টা ফাঁকা রাখতে বলেছেন। বিরাট ও আনুশকার মতো ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরা-মাস্তানি। শুধু আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের বিয়েতে নিমন্ত্রণ করা হবে। নিমন্ত্রিতদের তালিকা থেকে এখনো পর্যন্ত যে দুজনের নাম ফাঁস হয়েছে, তারা হলেন শাহরুখ খান ও অর্জুন কাপুর।

শাহরুখ দীপিকার খুব কাছের বন্ধু। অপরদিকে অর্জুন কাপুর রণবীরের ভালো বন্ধু। আর তাদের নামই প্রথমে নিমন্ত্রিতদের তালিকায় সবার আগে এসেছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা জানান, সন্তানের মা হতে চান তিনি। স্বামী পুত্রসহ ভরা সংসার থাকুক, এটাই চান। বাবা-মা তার আদর্শ। তাদের মতোই নিজের একটি সংসার চান নায়িকা।

দুই পরিবার ইতোমধ্যে বিয়ের আয়োজন শুরু করে দিয়েছে। ক’দিন আগেই দীপিকাকে মায়ের সঙ্গে এক জুয়েলারি শপে যেতে দেখা গিয়েছিল। রণবীরের ‘সিম্বা’র শুটিং নভেম্বরের আগেই শেষ হচ্ছে। আর দীপিকাও এই মুহূর্তে কোনো ছবির শুটিং শুরু করবেন না বলেই জানিয়েছেন। বিরাট-আনুশকার মতোই রণবীর-দীপিকাও মুম্বাই ফিরে বিশেষ রিসেপশন পার্টি রাখবেন বলে জানা গেছে।  

সূত্র: ফিল্মফেয়ার

প্রিয় বিনোদন/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
আমির বললেন ‘স্বপ্ন এবার সত্য হলো’
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট