ছেলের সঙ্গে তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

তারা দুজনেই ব্রাজিল-ভক্ত...

গেল বিশ্বকাপের আসরে সুবিধা করতে পারেনি স্বাগতিক ব্রাজিল দল। রাশিয়ায় এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন নিয়েই মাঠে নামছে হলুদ জার্সিধারীরা।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ২০:০০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০


ছেলের সঙ্গে তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাসখানেক আগের কথা। ব্রাজিল বিশ্বকাপের সফর নিয়ে একটি বই প্রকাশ করেন দেশের জ্যেষ্ঠ এক ক্রীড়া সাংবাদিক। সেই বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তামিম ইকবাল-মাশরাফি বিন মুর্তজারা। দলের ক্রিকেটাররা দু-ভাগে বিভক্ত। আর্জেন্টিনা ও ব্রাজিল। যেখানে আর্জেন্টিনা-ভক্ত মাশরাফির সঙ্গে মজার তর্কে মেতেছিলেন ব্রাজিলের পাড় সমর্থক তামিম ইকবাল। বিশ্বকাপ আসতেই সেই সমর্থনকে আবারও মনে করিয়ে দিলেন ওপেনার তামিম।

গেল বিশ্বকাপের আসরে সুবিধা করতে পারেনি স্বাগতিক ব্রাজিল দল। রাশিয়ায় এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন নিয়েই মাঠে নামছে হলুদ জার্সিধারীরা। সেই স্বপ্নে যোগ দিয়েছেন তামিমও। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন তামিম ইকবাল। যেখানে ব্রাজিল জাতীয় ফুটবল দলের জার্সি গায়ে ছেলেকে নিয়ে ছবি তুলেছেন।

এবারের বিশ্বকাপে ব্রাজিল রয়েছে ‘ই’ গ্রুপে। দলটির প্রথম ম্যাচ ১৭ জুন, সুইজারল্যান্ডের বিপক্ষে। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২২ জুন ও ২৭ জুন। প্রতিপক্ষ যথাক্রমে কোস্টারিকা ও সার্বিয়া।

প্রিয় খেলা/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং