লুৎফুন নাহার লতা। ছবি: সংগৃহীত।

২০ বছর ধরে অভিনয়ের বাইরে জনপ্রিয় এই বাংলাদেশি অভিনেত্রী! 

বিবাহ বিচ্ছেদ হওয়ার ১৭ বছর পর তিনি আবার দ্বিতীয় বিয়ে করেন। তার দ্বিতীয় স্বামী সুইস বংশোদ্ভূত মার্কিন নাগরিক মার্ক ওয়েনবার্গ পেশায় একজন ব্যবসায়ী...

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৭, ১৫:৩৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:১৬


লুৎফুন নাহার লতা। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) বলা হয়ে থাকে অভিনয়ের ভূত একবার যার ঘাড়ে চড়ে সহজে আর নামে না। কিন্তু আপনি শুনলে অবাক হবেন যে এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী লুৎফুন নাহার লতা গত ২০ বছর ধরে অভিনয়ের থেকে দূরেই আছেন। 

অথচ তার অভিনীত ‘এইসব দিনরাত্রি’, ‘বহুব্রীহি’, ‘চর আতরজান’ নাটকগুলো এখনো মানুষ মনে রেখেছে। 'একাত্তরের লাশ' নামে একটি ছবিতেও তিনি অভিনয় করে বেশ প্রসংশা পেয়েছিলেন। ৮০ থেকে ৯০ দশকে টিভি নাটকের ব্যস্ততম অভিনয়শিল্পী ছিলেন তিনি। মঞ্চেও তিনি তখন সরব ছিলেন। কিন্তু সব কিছুকেই বিদায় জানিয়ে নাগরিক নাট্যঙ্গনের এই সদস্য ১৯৯৭ সালে পাড়ি জমান সুদূর আমেরিকায়। বর্তমানে তিনি নিউইয়র্ক শহরে বসবাস করছেন। 

প্রথম স্বামী মেজর (অব.) নাসির উদ্দিনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার ১৭ বছর পর তিনি আবার দ্বিতীয় বিয়ে করেন। তার দ্বিতীয় স্বামী সুইস বংশোদ্ভূত মার্কিন নাগরিক মার্ক ওয়েনবার্গ পেশায় একজন ব্যবসায়ী।

'একাত্তরের লাশ' ছবির দৃশ্য। 

তবে অভিনয় থেকে দূরে থাকলেও সাংস্কৃতিক কর্মকাণ্ডর সঙ্গেই আছেন তিনি। যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ছিলেন তিনি। লতা বর্তমানে নিউইয়র্ক সিটির বোর্ড অব অ্যাডুকেশনে চাকরি করছেন। 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
প্রিয় অবসর : ১৯ নভেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ১৯ নভেম্বর ২০১৮
সাফা ও ইরফানের প্রেমের গল্প
তাশফিন ত্রপা ১৮ নভেম্বর ২০১৮
জেমসের গান, পুরস্কৃত সোহানী হোসেন
নিজস্ব প্রতিবেদক ১৮ নভেম্বর ২০১৮
তাহসান-কনার গানের ভিডিওতে মেহজাবিন
তাশফিন ত্রপা ১৮ নভেম্বর ২০১৮
ঢাকায় ‘রবিন হুড’
প্রিয় ডেস্ক ১৮ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট