কুকুরের মূত্র পান করেন এই তরুণী। ছবি: সংগৃহীত

কুকুরের মূত্র পান করে ব্রণ দূর করেছেন এই তরুণী! (ভিডিও)

কুকুরের মূত্র যে কতটা স্বাস্থ্যকর তা তিনি জানিয়েছেন সেই ভিডিওতে।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জুন ২০১৮, ১৫:৩৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৮:৪৮
প্রকাশিত: ২১ জুন ২০১৮, ১৫:৩৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৮:৪৮


কুকুরের মূত্র পান করেন এই তরুণী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মানুষের ফর্সা ও সুন্দর হওয়ার চেষ্টা সেই প্রাচীন কাল থেকেমুখের ত্বক ফর্সা করার জন্য ও ব্রণ দূর করার জন্য মানুষ কত কিছুই না করে। শরীর সুন্দর করার জন্য ডায়েটও করে। কিন্তু এত কিছু করার পরও অনেক সময় সুন্দর হয়ে ওঠা সম্ভব হয় না।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম কেমব্রিজের এক প্রতিবেদন থেকে জানা গেছে, এক অজ্ঞাতনামা মার্কিন তরুণী সৌন্দর্য ধরে রাখার জন্য কুকুরের মূত্র পান করেন বলে দাবি করেছেন

ওই তরুণী জানান, নিজের পোষা ‍কুকুরের মূত্র নিয়মিত পান করার কারণে তার চেহারার সব ব্রণ ভালো হয়ে গিয়েছে। শুধু ব্রণই নয়, ত্বকের উজ্জ্বলতা বেড়ে গেছে অনেক। তিনি বলেছেন, ‘পোষা কুকুরের মূত্র পান করার আগ পর্যন্ত আমি খুবই হতাশ ছিলাম আমার সৌন্দর্য নিয়ে। এখন আমার সব ব্রণ ভালো হয়ে গিয়েছে।’

সম্প্রতি ওই তরুণী ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন। কুকুরের মূত্র যে কতটা স্বাস্থ্যকর তা তিনি জানিয়েছেন সেই ভিডিওতে। তিনি বলেছেন, ‘কুকুরের মূত্রে ভিটামিন  ও ভিটামিন  রয়েছে। এ ছাড়াও কুকুরের মূত্রে ক্যালসিয়াম থাকে, যা ক্যানসারের মতো রোগ নিরাময়ে সাহায্য করে।

পোষা কুকুরের মূত্র পান করেন এই তরুণী

তরুণী ওই কথা বললেও চিকিৎসকরা বলছেন অন্য কথা। কুকুরের মূত্রে পানি ছাড়াও থাকে ইউরিয়া, ইউরিক অ্যাসিড, এনজাইম, ক্রিয়েটিনসহ আরও অনেক কিছু। যা শরীরের জন্য কোনো সময়ই সুখকর নয়।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(১)

মন্তব্য করতে করুন


Hosne Jahan

Yuk. I feel sick.

loading ...