(প্রিয়.কম) দিওয়ালি উপলক্ষ্যে ভক্তদের উপহার দেয়ার কথা ছিলো সালমান খানের। তিনি কথা রেখেছেন। উপহার দিয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রথম পোস্টার। পোস্টারে লেখা এই ট্যাগলাইন, 'আহত বাঘ যেভাবে শিকার করে, তার মতো আর কেউ করে না।'

এই ছবিটিতে আহত বাঘ সালমানের সঙ্গে থাকছেন ক্যাটরিনা কাইফ। ২০১২ সালের ‘এক থা টাইগার’ সিনেমার সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়' ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। সালমান অভিনীত 'সুলতান' ছবিটিও পরিচালনা করেছেন তিনি।

দিওয়ালি উপলক্ষ্যে আজ সকালে টুইটারে পোস্টারটি সামনে এনে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘দিওয়ালির উপহার পছন্দ হয়েছে? কথা দিয়েছিলাম, কথা রাখলাম। এরপর দেখা হবে ক্রিসমাসে।' 

পোস্টারে বন্দুক হাতে সালমানের কপালে ক্ষতের চিহ্ন। গায়ে কালো পোশাক আর গলায় সেই পরিচিত সেই 'সাদা-কালো' স্কার্ফ। পোস্টারে একা সালমানকে দেখা গেছে। দেখা যায়নি নায়িকা ক্যাটরিনাকে। ক্যাটরিনার নামও নেই পোস্টারে। তবে ছবিটি থেকে বোঝা যাচ্ছে, অ্যাকশনে ভরপুর থাকবে সিনেমাটি।

এক থা টাইগারের পরিচালনা করেছিলেন কবির খান। এবারে সেই ভূমিকা পালন করবেন আলি আব্বাস জাফর। ছবি নিয়ে তিনি জানিয়েছেন, আবু ধাবি, অষ্ট্রেলিয়া, মরোক্কো সহ আরও অনেক জায়গায় ছবির শুটিং হয়েছে। ছবিতে ভারতীয় এজেন্ট টাইগারের (সালমান) সঙ্গে আইএসআই এজেন্ট জয়ার প্রেম কাহিনি দেখানো হবে। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'টাইগার জিন্দা হ্যায়'। 

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/গোরা