(প্রিয়.কম) মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান অব্যাহত রেখেছে ফেনী জেলা প্রশাসন। ১২ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী ফেনী জেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

অভিযানকালে ফেনীর মহিপালস্থ সার্কিট হাউজ রোডে বড় বাড়ি রোডের চান মিয়া হাজী বাড়িতে ইয়াবা ব্যবসায়ী রাকিবের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার কাছে ২টি ইয়াবা পাওয়া যায়। অবশ্য অভিযানের সংবাদের পর তিনি টয়লেটে ঢুকে তার কাছে থাকা মাদকদ্রব্য টয়লেটে ফ্ল্যাশ করে ফেলে দেন। মোবাইল কোর্ট টিম তার টয়লেটের ভেতর ইয়াবারগুড়া সম্বলিত প্যাকেট পান।

এ ছাড়া তার মোবাইল ফোনে ইয়াবার অর্ডারের মেসেজ পাওয়া যায়। রাকিবুর রহমানকে (২৩) ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

রাকিবের তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় পূর্ব বিজয়সিংহ লুব্দার পাড়া শিকদার বাড়ির মাদক ব্যবসায়ী শাহীনের বাসায়। অভিযানে খবর পেয়ে তিনি পালিয়ে যান। এ ছাড়াও ফাজিলপুর ইউনিয়নের আল আমিন মার্কেট, ছাগলনাইয়ার দারোগার হাট, শুভপুরে টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইকবালুর রহমান উপস্থিত ছিলেন। 

প্রিয় সংবাদ/কামরুল