ট্রাফিক সার্জেন্টের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল

ফেসবুকে ভিডিও পোস্ট করে দাবি করা হয়, একজন বিদেশির কাছ থেকে ওই টাকা ঘুষ নিয়েছেন নীতিশ নামের এ পুলিশ কর্মকর্তা। ঘুষের টাকা নিয়ে ওই পুলিশ গাড়ির কাগজপত্র তৈরির জন্য দুই দিন বেশি সময় দেন এবং বলেন, ওই টাকা না দিলে তিনি গাড়িটি আটক করবেন। সেক্ষেত্রে জরিমানা হবে ৫ হাজার টাকা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
১৫ অক্টোবর ২০১৭, সময় - ১৯:৪৫

ঘুষ নিচ্ছেন ট্রাফিক সার্জেন্ট। ভিডিও থেকে নেওয়া ছবি

(প্রিয়.কম) দেশে ভালো পুলিশ থাকলেও গুটিকয়েক পুলিশের দুর্নীতির কারণে বদনাম হয় সব পুলিশের। তেমনি দুর্নীতিগ্রস্ত এক পুলিশকে দেখা গেল রাস্তায় গাড়ি থামিয়ে ঘুষ নিতে। কিন্তু যে ব্যক্তির কাছ থেকে ঘুষ নিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা, তার পাশেরজন পুরো ঘটনার ভিডিও করে ছেড়ে দেন ফেসবুকে। তবে ভিডিওটি কবে করা হয়েছে, সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিওটি ফেসবুকে পোস্ট করে দাবি করা হয়, একজন বিদেশির কাছ থেকে ওই টাকা ঘুষ নিয়েছেন নীতিশ নামের এ পুলিশ কর্মকর্তা। ঘুষের টাকা নিয়ে ওই পুলিশ গাড়ির কাগজপত্র তৈরির জন্য দুই দিন বেশি সময় দেন এবং বলেন, ওই টাকা না দিলে তিনি গাড়িটি আটক করবেন। সেক্ষেত্রে জরিমানা হবে ৫ হাজার টাকা। 

এদিকে ভিডিওটির নিচে অনেক মানুষ পুলিশ সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেছেন। তারা বলছেন, দুর্নীতিগ্রস্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত। তবে ঘুষ দেওয়ার জন্য গাড়ির ভেতরে বসে থাকার ব্যক্তিরও সমালোচনা করেছেন অনেকে। 

প্রিয় সংবাদ/মিজান

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


ঘুষ গ্রহণের মামলায় পিবিআই পরিদর্শক কারাগারে
ঘুষ গ্রহণের মামলায় পিবিআই পরিদর্শক কারাগারে
বিডি নিউজ ২৪ - ৩ দিন, ১৩ ঘণ্টা আগে
আরো পড়ুন
জনপ্রিয়