বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান। ছবি: সংগৃহীত

মাত্র ১৫০০ টাকায় বিমান ভ্রমণ

মাত্র দেড় হাজার টাকায় বিমানে ভ্রমণের বিশেষ সুযোগ দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

খন্দকার মহিউদ্দিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ২০:০৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:৪৮
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ২০:০৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:৪৮


বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাত্র দেড় হাজার টাকায় বিমানে ভ্রমণের বিশেষ সুযোগ দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা রাজশাহী ও ঢাকা চট্টগ্রাম রুটে ১ দিনের জন্য এ সুযোগ দিবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ১৭ নভেম্বর এই বিশেষ সুযোগে যাওয়া যাবে ঢাকা থেকে রাজশাহী। এ অফারে যাত্রীদের বহন করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১৪৯১ বিমানটি। আর এই বিশেষ সুযোগ শুধুমাত্র ঢাকা থেকে রাজশাহী যাওয়ার ক্ষেত্রে প্রযোজ্য হবে। রাজশাহী থেকে ঢাকা আসার ক্ষেত্রে প্রযোজ্য হবে না।

বিমান
১৫০০ টাকায় ভ্রমণ করুন রাজশাহী ও চিটাগাং। ছবি: সংগৃহীত।

আর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৪১৫ বিমানটি মাত্র ১৫০০ টাকা মূল্যে যাত্রীদের নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে আগামী ২৯ ডিসেম্বর। আর এই বিশেষ সুযোগ শুধুমাত্র ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার ক্ষেত্রে প্রযোজ্য হবে। চট্টগ্রাম থেকে ঢাকা আসার ক্ষেত্রে প্রযোজ্য হবে না।

এই অফারের টিকেট পাওয়া যাচ্ছে বিমানের সেলস সেন্টার, বিকাশ, ট্রাভেল এজেন্ট ও বিমান ওয়েবসাইট থেকে। 

বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com এবং ০২ -৯৯৫৫৩২২০ এই দুই জায়গা থেকে এই অফারের ব্যাপারে আরও প্রয়োজনীয় সকল বিস্তারিত তথ্য পাওয়া যাবে। 

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়। ভ্রমণ বিষয়ক আপনার যেকোনো লেখা পাঠাতে ক্লিক করুন এই লিংকে - https://www.priyo.com/post