(প্রিয়.কম) মানুষের হৃদয় ছুঁয়ে দিয়ে সবার অন্তরে স্থান করে নিয়েছে এই অদ্ভুত মিষ্টি যমজ বোন দুটিআলাদা রঙের এ শিশু দুটি এখন নেট দুনিয়ার তারকা। রং ভিন্ন হলেও চেহারা কিন্তু মোটেও ভিন্ন নয়, কারণ এই যমজ বোনের চেহারার মধ্যে রয়েছে একেবারে শতভাগ মিল। হালকা নীলচে রংয়ের চোখের অধিকারী শিশু দুটির বয়স এখন সাত মাস। তাদের একজনের নাম ইসাবেলা এবং আরেকজনের নাম গ্যাব্রিয়েলা শিপলি।

এরই মধ্যে সামাজিক মাধ্যমে এই যমজ বোনের ভক্তও বনে গেছেহাজার হাজার মানুষ। গত জুলাই মাস থেকে, এই দুই রঙের যমজ সন্তানের অসাধারণ সব সুন্দর ছবি ইন্টারনেটে আপলোড করছেন তাদের মা। আর সেই আদুরে সব ছবি দেখে যমজ বাচ্চা দুটির ইন্সটাগ্রামের ফলোয়ারের সংখ্যা এখন প্রায় ১৯,৯০০ জন ছাড়িয়ে গেছে। ফলোয়ারদের অগণিত ভালোবাসাময় মন্তব্যের উপর ভাসছে তাদের প্রতিটা ছবি। ইন্সটাগ্রামে প্রকাশ হওয়া তাদের এই ছবিগুলো সত্যিই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো।  

উলেখ্য, যুক্তরাষ্ট্রে বসবাসকারী ইসাবেলা এবং গ্যাব্রিয়েলা এই যমজ বোনের আরেকটি বড় বোন আছে। সেই বোনটির নাম অ্যাঞ্জেলিনা। ২ বছর বয়সী অ্যাঞ্জেলিনাও যেন তার ভিন্ন রঙের যমজ বোনকে নিয়ে বেজায় খুশি। ইন্সটাগ্রামে প্রকাশ করা ছবিগুলোর মধ্যে কয়েকটি এখানে তুলে ধরা হলো, চলুন এক নজরে দেখে নিই...।  

অন্য বাচ্চাদের সঙ্গে ইসাবেলা ও গ্যাব্রিয়েলা। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

আলাদা রঙের যমজ বোন। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

বেজায় খুশি দুই বোন। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

ইসাবেলা এবং গ্যাব্রিয়েলা শিপলি শয়ন ভঙ্গিতে। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

বিছানায় ইসাবেলা এবং গ্যাব্রিয়েলা। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

ফটোশপের কারসাজিতে ইসাবেলা এবং গ্যাব্রিয়েলা। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

ইসাবেলা এবং গ্যাব্রিয়েলা। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

সূত্র: এমএসএন

প্রিয় জটিল/গোরা