অনুষ্ঠান শেষে ফেরার পথে দুর্ঘটনা, নকুলের দুই সহযোগী নিহত

মাদারীপুর জেলার সীমান্ত সূর্যনগরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুজন সহযোগী নিহত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
১২ জানুয়ারি ২০১৮, সময় - ১৯:৪৮

সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সেই মাইক্রোবাস। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) একটি অনুষ্ঠানে অংশ নিয়ে বেনাপোল থেকে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুজন সহযোগী। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। ১২ জানুয়ারি, শুক্রবার মাওয়া-ভাঙা মহাসড়কের সূর্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শিল্পী নকুল কুমার বিশ্বাসের সহযোগীরা একটি অনুষ্ঠান শেষ করে ঢাকায় ফেরার পথে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুর-মাদারীপুর জেলার সীমান্ত সূর্যনগরে দুর্ঘটনার কবলে পড়েন। এ সময় শিল্পীর দুজন সহযোগী ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন মাইক্রোবাসের চালক ভোলা জেলার কালুপুর থানার সোনাডগি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোশাররফ হোসেন (৩৭) এবং নকুল কুমার বিশ্বাসের সহযোগী ঢাকার মিরপুরের জোনাকী পূর্ব আহম্মদ নগরের আবুল হোসেনের ছেলে ওয়াহিদ সুজাত (৩৮)। এ সময় আহত হন নিমাই (৩১) এবং দীপঙ্কর (৩১) নামের দুজন পথচারী।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক মোস্তফা হোসেন বলেন, ‘বেনাপোল থেকে ঢাকা যাওয়ার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটি ঘন কুয়াশার কারণে নির্মাণাধীন ৪ লেনের রাস্তার প্রতিবন্ধকতার সাথে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে।’

তিনি আরও জানান, আহত দুজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীরা প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর নিহত ও আহতদের উদ্ধার করে।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

জনপ্রিয়
আরো পড়ুন