(প্রিয়.কম) ক্রিকেটারদের ক্যারিয়ার চড়াই উতরাইয়ে ভরপুর। কেউ রাতারাতি তারকা বনে যান, আবার কেউ সেই তারকাখ্যাতি ধরে রাখতে ব্যর্থ হন। পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান উমর আকমল দ্বিতীয় তালিকার অন্তর্ভূক্ত। মাঠ ও মাঠের বাইরের বিভিন্ন কার্যকলাপে অনেকবার সমালোচনার শিকার হয়েছেন তিনি। আরো একবার তাকে নিয়ে হাস্যরসে মেতেছেন পাকিস্তানের ক্রিকেট সমর্থকরা। 

চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে ছিলেন ২৭ বছর বয়সী উমর। কিন্তু ফিটনেসের কারণে সেখান থেকে বাদ পড়েন তিনি। শুধু তাই নয়, বাদ পড়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন কেন্দ্রীয় চুক্তি থেকেও। তাই আবারও নিজেকে প্রমাণ করতে কঠোর পরিশ্রম করছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেন উমর। সেই ছবিতে দেখা যায় বেন্টলি ব্র্যান্ডের বিলাসবহুল একটি গাড়ির সামনে দাঁড়িয়ে আছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘কঠোর পরিশ্রমের পর লন্ডনে বেশ উপভোগ করছি।’

সেখানেই বেধেছে বিপত্তি। সেই ছবি ভরে গিয়েছে পাকিস্তানি সমর্থকদের নেতিবাচক মন্তব্যে। অনেকে করেছেন বিদ্রুপাত্মক মন্তব্য। হয়েছেন সবার হাসির পাত্র। সেখানে অনেকে প্রশ্ন তুলেছেন বেন্টলি গাড়ি কেনার টাকা কোথায় পেয়েছেন উমর? অনেকেই জিজ্ঞাসা করেছেন কেন তিনি কেন্দ্রীয় চুক্তিতে নেই। তবে এসব প্রশ্নের উত্তর দেননি তিনি। 

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ