স্বামী ও সন্তানদের সঙ্গে শ্রাবন্তী। ছবি: সংগৃহীত।

দেখুন চেনা শ্রাবন্তীর অচেনা জীবন 

আতিকুল হক চৌধুরীর নির্দেশনায় ‘আমার দুধ মা’ নাটকে শ্রাবন্তী প্রথম অভিনয় করেন। অন্যদিকে ছোটবেলায় ‘বেইলী কেডস’র বিজ্ঞাপনে প্রথম মডেল হন তিনি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৭, ১২:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১১:৪৮
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৭, ১২:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১১:৪৮


স্বামী ও সন্তানদের সঙ্গে শ্রাবন্তী। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) শ্রাবন্তী। বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পীদের মধ্যে একজন ছিলেন। এ কারণেই ‘ছিলেন’ শব্দটা ব্যবহার করতে হচ্ছে যে ২০১০ সালের পর থেকে এই অভিনেত্রীকে আর অভিনয়ে দেখা যাচ্ছে না। ঘোষণা দিয়েই অভিনয় থেকে সরে গিয়েছেন তিনি। সেই দর্শক প্রিয় চেনা ইপশিতা শবনম শ্রাবন্তী এখন কেমন আছেন? এ প্রশ্নটা অনেকেরই মনে খেলা করে। খোঁজ নিয়ে জানা যায় ২০১০ সাল থেকেই এ অভিনেত্রী আমেরিকায় স্বামী খোরশেদ আলম সহ বসবাস করছেন। দুই কন্যা রাবিয়া আলম ও আরিশা আলম, স্বামী আর সংসার নিয়েই তার পৃথিবী। সন্তানদের সময় দেওয়া, ইচ্ছে হলে ঘুরতে বেড়ানো, শপিং করা, বন্ধু ও আত্বীয়দের সঙ্গে আনন্দ সময় পার করাই হচ্ছে এই অভিনেত্রীর এখনকার ব্যস্ততা। তবে আর অভিনয় ফিরবেন কিনা এ বিষয়ে ‍নিশ্চিত হওয়া যায়নি। যদিও তিনি আমেরিকা যাওয়ার আগে সংবাদ মাধ্যমে বলে গিয়েছিলেন আর কোনো দিন অভিনয়ে ফিরবেন না। পাঠক সুদূর আমেরিকায় কেমন কাটছে এই অভিনেত্রীর সময় তা যদি দেখতে চান তাহলে চোখ রাখুন নিচের ছবিগুলোতে। 

বলে রাখা ভালো, আতিকুল হক চৌধুরীর নির্দেশনায় ‘আমার দুধ মা’ নাটকে শ্রাবন্তী প্রথম অভিনয় করেন। অন্যদিকে ছোটবেলায় ‘বেইলী কেডস’র বিজ্ঞাপনে প্রথম মডেল হন তিনি। 

ছোটপর্দায় অভিনয়ের পাশাপাশি মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ও মতিন রহমানের ‘রং নাম্বার’ ছবি দুটিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে অভিনয়ের পর আর নতুন কোনো নাটকে তাকে দেখা যায়নি।

সন্তানদের সঙ্গে সেলফি টাইম। ছবি: সংগৃহীত। 

কাজের ফাঁকে। ছবি: সংগৃহীত। 

বন্ধুদের সঙ্গে কিছুটা সময়। ছবি: সংগৃহীত। 

সেলফিতে সময়। ছবি: সংগৃহীত। 

আত্বীয়জনের সঙ্গে ফ্রেমবন্দি পরিবার। ছবি: সংগৃহীত। 

দুই কন্যাই এখন শ্রাবন্তীর পৃথিবী। ছবি: সংগৃহীত। 

 

স্বামীর সঙ্গে অবসরে। ছবি: সংগৃহীত। 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...