আনুশকার জন্য ঠিকানাই বদলে ফেলছেন কোহলি!

আনুশকা শর্মা ও বিরাট কোহলি। একজন বলিউডের নামকরা অভিনেত্রী ও অন্যজন ভারত ক্রিকেট দলের অধিবায়ক। দুই ভুবনের দুই তারকা। তবুও দুটি সম্পর্ক মিলেছে এক মোহনায়।

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
১২ ডিসেম্বর ২০১৭, সময় - ২১:১৯

বিয়ের পিঁড়িতে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আনুশকা শর্মাবিরাট কোহলি। একজন বলিউডের নামকরা অভিনেত্রী ও অন্যজন ভারত ক্রিকেট দলের অধিবায়ক। দুই ভুবনের দুই তারকা। তবুও দুটি সম্পর্ক মিলেছে এক মোহনায়। সোমবার ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে দীর্ঘদিনের প্রেমিকা, বলিউড অভিনেত্রী আনুশকাকে বিয়ে করেন কোহলি বিয়ের আনুষ্ঠানিকতা তো সম্পন্ন হলো। এবার এক ছাদের নিচে থাকার অপেক্ষায় এই তারকা দম্পতি। কিন্তু কোথায় থাকবেন তারা?

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, আনুশকার জন্য মুম্বাইয়ে নতুন ঠিকানা গড়তে যাচ্ছেন দিল্লির ছেলে কোহলি। বলিউডে কাজ করার সুবাদে বেশিরভাগ সময় মুম্বাইয়েই থাকতে হয় আনুশকাকে। আনুশকার কাজের সুবিধার জন্যই মুম্বাইয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন কোহলি।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোহলির পরিবারের সদস্য ও তাদের কাছের বন্ধুরা। ছবি: সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোহলি-আনুশকা পরিবারের সদস্য ও তাদের কাছের বন্ধুরা। ছবি: সংগৃহীত

‘বিরুষ্কা’ দম্পতির এক সূত্রের বরাতে জিনিউজ জানায়, মুম্বাইয়ের ওরলিতে সমুদ্রমুখী, বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় একটি ফ্ল্যাটে থাকবেন তারা। ২০১৬ সালে ৩৪ কোটি রুপিতে এই ফ্ল্যাট কিনে নেন কোহলি।  

৭১৭১ বর্গফুটের সেই ফ্ল্যাটের চতুর্দিকেই খোলামেলা। ফ্ল্যাটের বারান্দায় দাঁড়ালে নজরে পড়বে পুরো মুম্বাই শহর। সঙ্গে সমুদ্রের হাওয়া তো আছেই। ওরলির সেই অ্যাপার্টমেন্টের ২৯ তলায় স্ত্রী হ্যাজেল কিচকে নিয়ে থাকেন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। 

প্রিয় স্পোর্টস/শান্ত   

জনপ্রিয়
আরো পড়ুন