(প্রিয়.কম) "ঐ ঝিনুক ফোটা সাগর বেলায়
                আমার ইচ্ছে করে
                আমি মন ভেজাবো ঢেউয়ের মেলায়
                তোমার হাতটি ধরে।।..."
 
বিশ্বের সবচেয়ে দীর্ঘ সমুদ্রসৈকত আমাদের কক্সবাজার। অফ সিজন হোক বা পিক সিজন ভ্রমণ পিপাসু মন মাত্রই ছুটে যেতে চায় উত্তাল এই সমুদ্রের তীরে। কিন্তু মন কি আর একা একা ঘুরে বেড়াতে চায়? প্রিয় সঙ্গীটিকে সাথে নিয়েই ভ্রমণের আনন্দ হয় দ্বিগুণ। আপনাদের জন্য কক্সবাজারের জনপ্রিয় হোটেল প্রাইম পার্ক নিয়ে এসেছে চমৎকার একটি হানিমুন প্যাকেজ। ৩০ আগষ্ট পর্যন্ত এই প্যাকেজটি আপনাকে দেবে কম খরচে সমুদ্র বিলাসের অনবদ্য সুযোগ। মাত্র ৬৫০০ টাকায় পাচ্ছেন এই প্যাকেজটি
 
ওয়েলকাম ড্রিঙ্ক আর ফুলেল অভ্যর্থনার সাথে এই প্যাকেজের মধ্যে আরও থাকছে-
 ১। ২ রাত ৩ দিনের এসি প্রিমিয়াম রুমে থাকার ব্যবস্থা
২। ২ জনের কান্ডেল লাইট ডিনারের ব্যবস্থা
৩। সকালে বুফে নাস্তা 
৪। সিজনাল ফলের ঝুড়ি 
৫। হোটেল রুমে হানিমুন কেক 
৬। হোটেল রুমে ফ্রি ওয়াই-ফাই 
৭। ফ্রি পিক এবং ড্রপ। 
 
হোটেল প্রাইম পার্কের কান্ডেল লাইট ডিনারের আয়োজন। ছবিঃ আসলাম বেগ সায়েম। 
 
এছাড়াও ১১ আগষ্ট থেকে ৩১ আগষ্ট পর্যন্ত হোটেলটি তাদের রুম বুকিং এ দিচ্ছে ৫০ শতাংশ ছাড়। এই বিশাল ছাড়ে আপনার রুমটি বুক করে ফেলুন। বুকিং এর জন্য ফোন করুন ০১৬৭০৭৬২৬৭২ এই নম্বরে!
 
প্রিয়.কমের ভ্রমণ বিভাগের আয়োজনে চলছে ভ্রমণ বিষয়ে আপনার অভিজ্ঞতা, টিপস এবং লেখা নিয়ে চমৎকার একটি কনটেস্ট। এই কন্টেস্টে আমাদের সাথে আছে প্রাইম পার্ক। আপনার লেখাটি জমা দিতে ক্লিক করুন এই লিংকে- https://www.priyo.com/post। লেখকদের মাঝ থেকে বিজয়ী হবেন ৩ জন এবং প্রত্যেকে পাবেন বিমানের কাপলটিকেটসহ ২ রাত ৩দিন কক্সবাজার ভ্রমণের সুযোগ। অর্থাৎ, আপনি একা নন, আপনার সাথে ভ্রমণ করতে পারবেন আপনার প্রিয়তম সঙ্গীও। তাই দেরি না করে আজই আপনার লেখা পোস্ট করুন আর বিজয়ী হয়ে ঘুরে আসুন বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত থেকে। 
 
সম্পাদনা: ড. জিনিয়া রহমান।
আপনার প্রকাশিত লেখাটি দেখতে এবং ভ্রমণ সম্পর্কিত আরও জানতে চোখ রাখুন আমাদের প্রিয় ট্রাভেলের ফেসবুক পাতায়। 
আপনাদের মতামত জানাতে ই-মেইল করতে পারেন [email protected] এই ঠিকানায়।