ছোটবেলার ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। ছবি: সংগৃহীত

ছবির ছোট্ট মেয়েটি এখন সালমানের নায়িকা

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছোটবেলার ছবি পোস্ট করেন তিনি। এতে মেয়েটিকে ঐতিহ্যবাহী শাড়িতে দেখা যায়।

শামীমা সীমা
সহ-সম্পাদক
১৬ এপ্রিল ২০১৮, সময় - ১৭:৪৮


ছোটবেলার ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শ্রীলঙ্কা থেকে উড়ে এসে বলিউডে জায়গা করে নেন ‘আলাদিন’ সিনেমায়। প্রথম সিনেমায় সহশিল্পী হিসেবে সঙ্গে পান রীতেশ দেশমুখ ও অমিতাভ বচ্চনকে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

একে একে বলিউডের প্রথম সারির অভিনেতার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন। সালমান খানের ‘গুডউইলে’ রয়েছেন তিনি। ‘কিক’ সিনেমায় একসঙ্গে অভিনয়ের পর নতুন সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় এই নায়িকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছোটবেলার ছবি পোস্ট করেন তিনি। এতে মেয়েটিকে ঐতিহ্যবাহী শাড়িতে দেখা যায়। সেদিনের এই ছোট্ট মেয়েটিই আজ বলিউডের হার্টথ্রুব অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।  

জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার সিংহলি জাতির নববর্ষ উপলক্ষে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন জ্যাকলিন। ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘সবাইকে সিংহলির নতুন বছরের শুভেচ্ছা। এটি আমার প্রথম কান্ডিয়ান শাড়ি পরা ছবি।’

ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমটিতে। মাত্র দুই ঘণ্টার মধ্যেই ছয় লাখ ১১ হাজারেরও বেশি ব্যবহারকারী লাইক দেন এতে। আর এ সময়ের মধ্যে ছবিটিতে মন্তব্য করেন চার হাজার ৭০০ জন। ভক্তদের ভাষ্য, ‘জ্যাকলিনের হাসি আগের মতোই আছে।’

জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সালমান খান। ছবি: সংগৃহীত 

এই মুহূর্তে জ্যাকলিন ব্যস্ত আছেন ‘রেস ৩’ সিনেমা নিয়ে। একই সিনেমায় অভিনয় করছেন সালমান খান। আবুধাবির শুটিং শেষ করে এই মুহূর্তে মুম্বাইয়ে শুটিং করছেন জ্যাকলিন।

সালমান তার কৃষ্ণসার মামলার কারণে দেশের বাইরে যেতে পারবেন না বলেই সিনেমার শেষভাগের শুটিং মুম্বাইয়ে করতে হচ্ছে। আসন্ন ঈদে মুক্তি পাবে ‘রেস ৩’। এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ডেইজি শাহ এবং ববি দেওল।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন