(প্রিয়.কম) বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের হিট নাম পরীমণি। ছবি মুক্তির চেয়ে তার অভিনীত ছবির সংখ্যাই বেশি। নানান আলোচনা সমালোচনা জন্ম দেওয়ার পরও তিনি অভিনয় করেই যাচ্ছেন একের পর এক চলচ্চিত্রে। মাসখানেক আগে পরিমণি গিয়েছিলেন সুদূর চিনে। হুট করেই কিছুদিন পরে খবর আসে যে তিনি অভিনয় করছেন চিনের চলচ্চিত্রে।

এর মধ্যে পরীমণির শারীরিক কসরতের বেশ কিছু ছবি নতুন করে আলোচিত হয় ফেসবুকে। আর এ নিয়ে শুরু হয় নতুন আলোচনা। সবার প্রশ্ন তিনি আসলে কী করছেন? ছবিগুলো দেখে পরবর্তীতে অনলাইন ঘেটে বোঝা যায় যে গেল বছর তার অভিনীত ’রক্ত’ নামের একটি চলচ্চিত্র মুক্তি পায়। সেই চলচ্চিত্রের অভিনয়ের জন্য তিনি মারপিট শিখেছিলেন। সেই ছবি তিনি পোস্ট করেছিলেন। নতুন করে আবার ছবিগুলো সমানে নিয়ে আসেন তার ভক্তরা। 

তার ভক্তরা আবার তাকে অ্যাকশন ছবিতে দেখতে চান বলেও জানান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কারণ বেশিরভাগ চলচ্চিত্রে রোমান্টিক হিরোইন কিংবা গ্রামের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি। 

এরই মধ্যে ঢাকাই সিনেমায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন পরীমণি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়েও আলোচিত হয়েছেন এই চিত্রনায়িকা। গেলো বছরের মতো এবারো এফডিসিতে কোরবানি দিয়েছেন। বুকে টেনে নিয়েছেন চলচ্চিত্রের 'এক্সট্রা আর্টিস্ট' নামের অবহেলিত শিল্পীদের। তাদের সঙ্গেই ভাগ করে নিয়েছেন ঈদের আনন্দ।

এছাড়া গেলো বছর কবি নির্মলেন্দু গুণের একটি ফেসবুক স্ট্যাটাস পড়ে গুণের 'কবিতা কুঞ্জ' নামের একটি সংগঠনে এক লাখ টাকা দিয়ে কবিতার প্রতি ভালোবাসার কথাও জানিয়েছিলেন পরী। এবারের ঈদুল আজহায় শুধু সামাজিক কর্মকাণ্ড নয়, সিনেমার পর্দায়ও হাজির হয়েছেন এই নায়িকা।

প্রিয় বিনোদন/গোরা