(প্রিয়.কম) দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং এর আসন্ন গ্যালাক্সি নোট ৮ ফোন নিয়ে জল্পনা কল্পনার কোন শেষ নেই। এই ফ্ল্যাগশিপের বিষয়ে নানা তথ্য ফাঁস হয়ে আসলেও এবার স্যামসাং মোবাইল বিভাগের প্রধান ডংজিন কোহ মিডিয়ায় যিনি ডিজে কোহ নবামে সর্বাধিক পরিচিত জানালেন নোট ৮ আসার সময়।

কোহ জানিয়েছে, আগস্টের শেষ নাগাদ উন্মুক্ত হবে গ্যালাক্সি নোট ৮। তিনি চলতি সপ্তাহে তাইওয়ানে স্থানীয় টেলিকম প্রতিষ্ঠানের সাথে বৈঠক করতে আসেন। এবং সেখানে তিনি স্থানীয় গনমাধ্যমের নানা প্রশ্নের উত্তর দেন। এবং তাইওয়ানের গনমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কোহ জানিয়েছেন তাইওয়ানে নোট ব্যবহারকারির সংখ্যা উল্লেখযোগ্য। এবং এসময় তিনি আগস্টের শেষে নোট ৮ এর উন্মুক্তের বিষয়টি নিশ্চিত করেন।  

এর আগে স্যামসাং ভুল করে তাদের টুইটার পেজ থেকে এই ফোনের ছবি ফাঁস করে দেয়। সেখান থেকে জানা গেছে, এস৮ এবং এস৮ প্লাসের মতো নোট ৮ এ থাকবে এক্সিনোস প্রসেসর।  আর ছবি দেখে ডিভাইসটিকে অনেকটাই এস৮ এর মতোই মনে হয়। তবে কিছুটা চওড়া ও চার কোণা আকারের। এছাড়া স্যামসাং ছবির সাথে টুইটে লিখেছে ‘যা চান তাই করুন। এক্সিনস কাজ করতে পারে। এক্সিনস৮৮৯৫ নিয়ে আরও জানুন।’

প্রসঙ্গত স্যামসাং সাধারণত প্রতি বছর তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন বার্লিনে আইএফএ টেক শোতে উন্মুক্ত করে থাকে।

সূত্র: স্যাম মোবাইল

প্রিয় টেক/মিজান