(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে বরিশাল বুলসের হয়ে মাঠ মাতিয়েছেন কামরুল ইসলাম রাব্বি। বরিশালের চতুর্থ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ছিলেন জাতীয় দলের ডানহাতি এই পেসার। কিন্তু বিপিএলের এবারের আসরে বরিশালের হয়ে আর খেলা হচ্ছে না রাব্বির। কারণ পঞ্চম আসর থেকে বাদ পড়েছে বরিশাল বুলস।

টুর্নামেন্টের পঞ্চম আসর মাঠে গড়াবে আগামী দুই নভেম্বর। এবারের আসরে হয়তো নতুন কোনো দলের জার্সিতে দেখা যাবে রাব্বিকে। কিন্তু পুরনো দলকে ভুলতে পারছেন না বরিশালের এই ক্রিকেটার। ষাঁড়ের ছবি দেখলেই মনে পড়ে বরিশাল বুলসের কথা। এমনটা জানিয়েছেন রাব্বি নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করে এমনটা জানান জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত পাঁচটি টেস্ট খেলা রাব্বি। ছবিতে দেখা যায়, রাব্বির পেছনের দেয়ালে টাঙানো একটি ষাঁড়ের ছবি। ছবিটির ক্যাপশনে ডানহাতি এই পেসার লেখেন, 'ষাঁড় দেখলেই বরিশাল বুলসের কথা মনে পড়ে যায়।'

রাব্বির ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

রাব্বির ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

চতুর্থ আসরে খুব একটা সুবিধা করতে পারেনি রাব্বির দল। গ্রুপপর্বে ১২ ম্যাচের মধ্যে মাত্র চারটিতে জয়ের দেখা পায় বরিশাল। এই চার জয়ে আট পয়েন্ট নিয়ে টুর্নামেন্টের সেবারের আসর শেষ করে দলটি। ওই আসরে বরিশালের হয়ে আটটি ম্যাচে মাঠে নেমেছিলেন রাব্বি। আট ম্যাচে ২২ ওভার হাত ঘুরিয়ে তুলে নেন সাত উইকেট।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ