(প্রিয়.কম) প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। অস্ট্রেলিয়ার এই সাবেক তারকা ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

মারকুটে ব্যাটিং দিয়েই ক্যারিয়ারে অনেক ম্যাচ জিতিয়েছেন ওয়াটসন। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনও নিজের ছন্দ হারাননি এই অলরাউন্ডার। বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়াচ্ছেন পুরোদমে। বিপিএলে প্রথমবারের মতো খেলতে আসার জন্য কতটা মুখিয়ে আছেন, জানিয়ে দিলেন নিজেই।

ঢাকা ডায়নামাইটসের অফিসিয়াল ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন ওয়াটসন। ভিডিওতে ওয়াটসন বলেছেন, ‘হ্যালো, আমি শেন ওয়াটসন। ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল খেলব। সেখানে খেলতে আমি মুখিয়ে আছি। শেষ বাংলাদেশ সফরে আমার দারুণ একটি মুহুর্ত রয়েছে। আমি আমার ক্যারিয়ার সেরা ইনিংসটি ওখানেই খেলেছিলাম। আশা করছি ওই ফর্ম এবারও ফিরিয়ে আনতে পারব। ক্রিকেটের প্রতি বাংলাদেশের দর্শকদের সমর্থন এর আগেও দেখেছি। এবার ঢাকা ডায়নামাইটসের সমর্থকদের্ মাতাতে আসছি। মাঠে আসুন এবং বিপিএলের উত্তেজনা অনুভব করুন। জিতবে ঢাকা, দেখবে দেশ।’

২০১১ সালে বাংলাদেশ সফর তার কাছে বিশেষ কিছু। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে ক্যারিয়ার সেরা ১৮৫ রানের ইনিংসটি খেলেছিলেন তিনি। ৬৯ বলে সেঞ্চুরি তুলে নেওয়া ওয়াটসন ৯৬ বলে করেছিলেন ১৮৫ রান। ১৫ চার ও ১৫ ছক্কায় ইনিংসটি সাজিয়েছিলেন ৩৬ বছর বয়সি এ ক্রিকেটার।

প্রিয় স্পোর্টস/আশরাফ