(প্রিয়.কম) মডেল কিংবা অভিনেত্রী- সবারই কাঙ্ক্ষিত জিরো ফিগার ও মেদহীন শরীর। এই শরীর পেতে তাদের করতে হয় অনেক কসরত। তবে ইদানিং যুগের সাথে তাল মিলিয়ে পালটে গেছে ফ্যাশন ট্রেন্ড। এদিকে ‘বেবি বাম্প’ একটা ফ্যাশন স্টেটমেন্টে পরিণত হয়েছে। কারিনা কাপুর থেকে লিসা হেডেন- কেউ বাদ নেই সেই তালিকায়। বেবি বাম্প নিয়ে র‍্যাম্পে হাঁটতেও দেখা যাচ্ছে অনেককে। তবে এবার ছ’মাসের গর্ভবতী মডেল যে ছবি পোস্ট করলেন তা দেখে অবাক নেট দুনিয়া।

লস অ্যাঞ্জেলসের ৩৩ বছরের এই মডেলের নাম সারা স্টেগ। কোমরে কোনও মেদ তো দূর থাক, রয়েছে অ্যাবস। সুগঠিত শরীরে বেবি বাম্পের কোন লক্ষণ নেই। অথচ তিনিই নাকি ছ’মাসের গর্ভবতী। ইন্সটাগ্রামে সেই ছবি দেখে অনেকের প্রশ্ন, কোথায় লুকিয়ে রেখেছেন সন্তানকে! অথচ গর্ভে রয়েছে ২৪ সপ্তাহের সন্তান। দেখে সত্যিই বিশ্বাস করা কষ্টকর। ইন্সটাগ্রাম জুড়ে তার বিকিনি পরা ছবি এখন ভাইরাল। 

শুধু বিকিনি পরাই নয়, নগ্ন ছবিও পোস্ট করেছেন তিনি। তার ছবি দেখে অনেকেই বিশ্বাস করছেন না যে তিনি গর্ভবতী। তবে এবারও প্রথম নয়, বছর দুয়েক আগে তার প্রথম সন্তান হওয়ার সময়ও শিরোনামে এসেছিলেন তিনি। তার সেই সন্তানের নাম জেমস। জেমসের সঙ্গেও তার ছবি রয়েছে। সব সমালোচনার মুখে জবাব দিয়ে সুস্থ সন্তানের জন্ম দিয়েছিলেন সারা।

তার ইন্সটাগ্রাম পোস্টে কমেন্টে তিনি সবাইকে জবাব দিয়ে লিখেছেন তার সন্তান সুস্থই রয়েছে। এক্সারসাইজের সময় তার কোনও অসুবিধা হয় না। তার সন্তানের উপরেও কোনও প্রভাব পড়ে না। তবে অন্য মায়েদের পরামর্শ দেওয়ার জন্য বলেছেন কেউ যদি গর্ভবতী অবস্থায় এক্সারসাইজ করতে চান, তাহলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় জটিল/গোরা