মাঠে ফেরা সাকিবের ভারে স্পন্সর চেয়ে বিজ্ঞাপন দিচ্ছে বিসিবি!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০, ১৫:২৫

মাঝে আর মাত্র একদিন মানে ২৮ অক্টোবর (বুধবার)। এর পরদিন থেকেই (২৯ অক্টোবর) নিষেধাজ্ঞামুক্ত হচ্ছেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরের মাঝামাঝি (বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ঘোষণা অনুযায়ী ১৫ নভেম্বর শুরু) যে পাঁচ দলকে নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হবে, সেটি দিয়েই আনুষ্ঠানিকভাবে মাঠে ফিরবেন সাকিব আল হাসান।

সাকিব এমনিতেই ‘চ্যাম্পিয়ন’, বিশ্বসেরা অলরাউন্ডারের তকমা গায়ে ছিল অনেকদিন। এর বাইরে তার কত নাম- বাংলাদেশের প্রাণ, বাংলাদেশের জান, সাকিব আল হাসান, সব্যসাচি ক্রিকেটার, সেরাদের সেরা, ব্যাট-বলের সফল যোদ্ধা, টি-টোয়েন্টি স্পেশালিস্টসহ নানান বিশেষণ।

কিন্তু আইসিসির বেঁধে দেয়া নিষেধাজ্ঞার কবলে পড়ে এক বছর মাঠের বাইরে থাকতে হয়েছে সাকিবকে। ভক্ত-সমর্থকদের উন্মুখ অপেক্ষা, কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ, কখন আবার মাঠে দেখা মিলবে প্রিয় ক্রিকেটার, সফল পারফরমার ও জগতশ্রেষ্ঠ অলরাউন্ডারের। খুব স্বাভাবিকভাবেই সাকিবের মত বিশ্বনন্দিত ক্রিকেটারের ফেরা মানেই বড় ব্যাপার, হইহই কান্ড।

তাই আসন্ন পাঁচ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাচ্ছে এক ভিন্ন মাত্রা। এখন প্রশ্ন হলো, যদি প্রেসিডেন্টস কাপের মত নির্বাচকরা তথা বিসিবি দল সাজিয়ে দেয় তাহওলে সাকিব কোন দলে খেলবেন? তাকে পেতে আগ্রহী সবাই। ভেতরের খবর হলো, সাকিবের ‘কামব্যাক’ টুর্নামেন্ট বলে আসন্ন টি-টোয়েন্টি টোয়েন্টি আসরটি এরই মধ্যে পেয়েছে বাড়তি গুরুত্ব।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
এই সম্পর্কিত

সাকিবের ‘বড়’ দিন

১ ঘণ্টা, ৪২ মিনিট আগে

সাকিবের ‘বড়’ দিন

১ ঘণ্টা, ৪২ মিনিট আগে

আরও

টিভিতে আজকের খেলা

১ ঘণ্টা, ৩৪ মিনিট আগে

সাকিবের ‘বড়’ দিন

১ ঘণ্টা, ৪২ মিনিট আগে