গসিপ

কার্তিক-সারার প্রেমের জল্পনা উস্কে দিলো এই ছবিটি

প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে সারা-কার্তিককে। সদ্য সেই সিনেমার শুটিং শেষে এক গাড়িতে করে বের হতে দেখা গেল তাদের। আর তাতেই গুঞ্জন উঠেছে তাদের প্রেমের।


প্রিয় ১ সপ্তাহ, ২ দিন আগে

অমিতাভ-হেমার চরিত্রে শাহরুখ-ক্যাটরিনা?

নির্মাতারা এখনো কারো সঙ্গে সিনেমাটির বিষয়ে যোগাযোগ করেননি। তারা এখন সিনেমার সংলাপের চূড়ান্ত কাজ করছেন। এটি শেষ হলেই তারা অভিনয়শিল্পী বাছাইয়ের বিষয়টি শুরু করবেন।


প্রিয় ১ সপ্তাহ, ২ দিন আগে

মেট গালায় উদ্ভট সাজ দেখে কী বললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া?

প্রিয়াঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া পরচুলা নিয়েও প্রবল আলোচনা হয়েছে। নিমেষে ভাইরাল হয় প্রিয়াঙ্কা চোপড়ার সেই লুক। প্রিয়াঙ্কার সাজ পোশাক নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।


প্রিয় ১ সপ্তাহ, ৬ দিন আগে

শুরুর দিকে শাহরুখ আমাকে ‘স্যার’ ডাকত: সালমান

ক্যাটরিনা কাইফের জন্মদিনে শাহরুখের সঙ্গে বড় ঝামেলায় জড়িয়েছিলেন সালমান। সেই থেকে দুই বন্ধুর মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়। সেই সময় বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখের বিরুদ্ধে নানাভাবে ক্ষোভ উগরে দিয়ে এমন তথ্য প্রকাশ্যে আনেন বলিউড সুলতান।


প্রিয় ২ সপ্তাহ, ১ দিন আগে

বেঁচে আছেন অভিনেত্রী, মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন পরিবার ও পরিচালক

ছোট মেয়ে তানিয়া জানান, তার মায়ের মৃত্যুর খবর একেবারে মিথ্যে। পাশাপাশি তিনি জানান, মুমতাজ লন্ডনে আছেন। আর সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করলেন পরিচালক মিলাপ জাভরি।


প্রিয় ২ সপ্তাহ, ৪ দিন আগে

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অন্যদের আড়ালে নিক-প্রিয়াঙ্কার চুমু

প্রকাশ্যেই ভালোবাসা বিনিময় করেন এই তারকা দম্পতি। তেমনি এবারও জনসম্মুখে একে অপরকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলেন নিক-প্রিয়াঙ্কা।


প্রিয় ২ সপ্তাহ, ৫ দিন আগে

চুমু না খাওয়ার প্রতিজ্ঞা ভাঙলেন সালমান (ভিডিও)

প্রথমবার সালমান খানের সঙ্গে কাজ করলেন দিশা পাটানি। ‘স্লো মোশন’ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দিয়েছেন দিশা। আর সালমান খানকে দেখা গেছে তরুণ হ্যান্ডসাম, অভিজাত লুকে।


প্রিয় ২ সপ্তাহ, ৬ দিন আগে

মেয়ের হাত ধরায় নেট দুনিয়ায় আবারও ঐশ্বরিয়ার সমালোচনা (ভিডিও)

এবারই প্রথম নয়, সবসময় মেয়ের হাত ধরে থাকতে দেখা যায় ঐশ্বরিয়াকে। শুধু হাত ধরা নয়, এখনো মেয়েকে কোলে নিয়েও ঘুরে বেড়ান তিনি।


প্রিয় ৩ সপ্তাহ আগে

অনামিকায় আংটি, ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন সুস্মিতা

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবিতে সুস্মিতার অনামিকায় জ্বলজ্বল করতে দেখা যায় একটি আংটি। এরপর থেকেই নেটদুনিয়া সরগরম সুস্মিতার বাগদানের খবরে।


প্রিয় ৩ সপ্তাহ, ৩ দিন আগে

বিয়ের আগে অর্জুনের প্রেমিকা অন্তঃসত্ত্বা, যা বললেন প্রাক্তন স্ত্রী

প্রেমিকার গর্ভজাত সন্তানের বাবা হতে যাচ্ছেন অর্জুন রামপাল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুনের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া।


প্রিয় ৩ সপ্তাহ, ৫ দিন আগে

অসম বিয়েতে অর্জুনের আপত্তি?

একই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুন। তার কথা শুনে মনে হচ্ছে, এই অসম বিয়েতে আপত্তি করছেন তিনি। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তাহলে কি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন?


প্রিয় ৩ সপ্তাহ, ৫ দিন আগে

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, জল্পনা নাকি সত্যি?

বিয়ের যে ছবিটি প্রকাশ পেয়েছে, তাকে ঘিরেই জল্পনার শুরু। কোথাও বলা হয়েছিল, এই ছবিটি হয়তো বিয়ের আগের দিনের ছবি। তবে এবার নীরবতা ভাঙালেন শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন সিং।


প্রিয় ১ মাস আগে

বিয়ের এক বছর না যেতেই একটি ছবিকে ঘিরে নায়িকার অন্তঃসত্ত্বার গুঞ্জন

সোনম কাপুর এবং আনন্দ আহুজা শুক্রবার সকাল থেকে ট্রেন্ডিং তালিকায় থাকলেন। কারণ তাদের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।


প্রিয় ১ মাস আগে

প্রভাস-শ্রদ্ধার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস

ছবিতে দেখা যাচ্ছে, প্রভাস ও শ্রদ্ধা কাপুর একে অন্যের চোখে প্রেমময় দৃষ্টিতে তাকিয়ে আছেন। বলি নায়িকা ও ‘বাহুবলি’ নায়কের এই জাদুকরি রসায়নে উচ্ছ্বসিত ভক্তকুল।


প্রিয় ১ মাস, ১ সপ্তাহ আগে

তাদের বিয়েটা হচ্ছে না!

বিয়ের জল্পনায় যখন সরগরম বলি ইন্ডাস্ট্রি, তখনই ছন্দপতন ঘটালেন বিয়ের কনে মালাইকা আরোরা।


প্রিয় ১ মাস, ১ সপ্তাহ আগে

কপিলের শোতে অপমান করা হলো আলিয়াকে!

কপিলের শোয়ে নাকি তার রসিকতা শুনে খুব রাগ করেছেন আলিয়া। শোয়ের বেশ কিছু রসিকতা নাকি অভিনেত্রীর অবাঞ্ছিত, অপ্রয়োজনীয় এবং অপমানজনক মনে হয়েছে।


প্রিয় ১ মাস, ১ সপ্তাহ আগে
loading ...