ছবি সংগৃহীত

আফ্রিদিকে 'পাগল' বললেন পাকিস্তানি অভিনেত্রী

এবার পাকিস্তানি অভিনেত্রীও আঙুল তুললেন আফ্রিদির দিকে।

priyo.com
লেখক
প্রকাশিত: ০১ মার্চ ২০১৬, ১০:৫৪ আপডেট: ১৭ মার্চ ২০১৮, ০৭:৪৪
প্রকাশিত: ০১ মার্চ ২০১৬, ১০:৫৪ আপডেট: ১৭ মার্চ ২০১৮, ০৭:৪৪


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত

(প্রিয়.কম)  এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে দলকে লজ্জায় ডুবিয়ে চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছে পাঁচ উইকেটে হারে পাকিস্তান। এরপর পুরো দেশ জুড়ে সমালোচনার ঝড় ওঠে। এমনকি এরপর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও সহজ ছিল না পাকিস্তানের জয়।

প্রশ্ন ওঠে পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদির অধিনায়কত্ব নিয়েও। করাচিতে বিক্ষুব্ধ পাকিস্তান ক্রিকেটপ্রেমীরা আফ্রিদির কুশপুত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ জানায়।

দেশ জুড়ে যখন সমালোচনায় ভাসছেন আফ্রিদি, তখন তাকে ‘পাগল’ বলে সম্বোধন করলেন পাকিস্তানের টেলিভিশন অভিনেত্রী কান্দিল বেলুচ। এর আগে পাকিস্তনের সাবেক ক্রিকেটাররা আফ্রিদিকে নিয়ে বিরূপ মন্তব্য করলেও কান্দিল বেলুচের আফ্রিদিকে নিয়ে কঠোর সমালোচনা করেন।

কান্দিল বেলুচ তার ব্যাক্তিগত ফেসবুক ফ্যান পেইজে লিখেন, ‘যতদিন এই পাগল আফ্রিদি অধিনায়ক থাকবে ততদিনে পাকিস্তান দলের কিছুই হবে না। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আসছে আর আমাদের দলের এই অবস্থা।’

কান্দিল বেলুচের স্ট্যাটাসের স্কীনশট। ছবি: সংগৃহীত

এর আগে বেলুচ তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি দিয়ে ও উপহাস করে একটি ভিডিও আপলোড করেন। ভিডিওটিতে বেলুচ মোদীকে ‘প্রিয়তম’ বলেও সম্বোধন করেন।

কিন্তু, ভিডিওটি আপলোডের পরেই ভাইরাল হয়ে যায়। পাকিস্তানিরা ভারতের প্রধানমন্ত্রীর জন্য হুমকি বলেও উল্লেখ করেন কান্দিল বেলুচ।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...