ছবি সংগৃহীত

বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম উন্মোচন

(প্রিয় টেক) স্যামসাং মোবাইল বাংলাদেশের বাজারে এর স্মার্টফোন লাইনআপ-এর সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট নিয়ে এসেছে। এটি দেশের জনপ্রিয় জে সিরিজের হ্যান্ডসেটসমূহের নতুন একটি মডেল। এই গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নতুন মাত্রায় নিয়ে যাবে। এর পূর্ববর্তী হ্যান্ডস

এম. মিজানুর রহমান সোহেল
জেষ্ঠ্য প্রতিবেদক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০১৬, ০৮:২০ আপডেট: ৩০ মে ২০১৮, ১২:৫২
প্রকাশিত: ০১ অক্টোবর ২০১৬, ০৮:২০ আপডেট: ৩০ মে ২০১৮, ১২:৫২


ছবি সংগৃহীত

 

(প্রিয় টেক) স্যামসাং মোবাইল বাংলাদেশের বাজারে এর স্মার্টফোন লাইনআপ-এর সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট নিয়ে এসেছে। এটি দেশের জনপ্রিয় জে সিরিজের হ্যান্ডসেটসমূহের নতুন একটি মডেল। এই গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নতুন মাত্রায় নিয়ে যাবে। এর পূর্ববর্তী হ্যান্ডসেটগুলোর সাথে এই আকর্ষণীয় ডিজাইনের হ্যান্ডসেটের পার্থক্য হচ্ছে আকর্ষণীয় স্টাইলিশ মেটাল ইউনিবডি, দৈর্ঘ্য ও প্রস্থের অনুপাতের দারুণ সমন্বয় এবং হোম বাটনে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। অধিক মেমোরি স্পেসিফিকেশন এই স্মার্টফোনের কার্যক্ষমতা বাড়িয়ে দিয়েছে। 

গ্যালাক্সি জে৭ প্রাইম-এ আছে অধিক নিরাপত্তা বৈশিষ্ট্য- এস সিকিউর এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফিচার। এস সিকিউর ব্যবহারকারীর অ্যাপস, ব্যক্তিগত ব্রাউজিং ও আরও অনেক কিছুকে লক/ হাইড করার সুবিধা দেয়। এই হ্যান্ডসেটের হোম বাটনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। গ্যালাক্সি জে৭ প্রাইম-এ রয়েছে সম্পূর্ণ এইচডি ডিসপ্লে, ৩ গিগাবাইট র‌্যাম-এর অধিক মেমোরি এবং এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ এবং এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের কাছ থেকে আমরা জে সিরিজ নিয়ে অসাধারণ সাড়া পেয়েছি। বাংলাদেশের গ্রাহকদের জন্য গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট এবং মূল্যবান ও অর্থবহ উদ্ভাবনসমূহ আনতে পেরে আমরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আশা করি এটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রা দেবে”।

আকর্ষণীয় ডিজাইন ও ডিসপ্লে

স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে কার্ভড ব্যাকের সাথে একটি স্টাইলিশ মেটাল ইউনিবডি। এর ব্যাক প্যানেলে রয়েছে ব্রাশ্ড মেটাল ফিনিশ যা হ্যান্ডসেটটিকে দিয়েছে চমৎকার ডিজাইন। এটি চমৎকার, পাতলা এবং মসৃণ ডিজাইনে একটি হ্যান্ডসেট। এই হ্যান্ডসেটে রয়েছে ২.৫ডি কর্নিং গোরিলা গ্লাসের সাথে ৫.৫ ইঞ্চি সম্পূর্ণ এইচডি (১০৮০*১৯২০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে, যা গভীর ও প্রাণবন্ত কালার এবং দারুণ কন্ট্রাস্ট অনুপাত দিতে সক্ষম। ফলে গ্রাহকরা পাবেন অসাধারণ ভিউইং অভিজ্ঞতা। 

অ্যাডভান্সড পারফরমেন্স

  • গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে একটি আপগ্রেডেড এক্সিনস ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রোসেসর। নির্বিঘœ ও দ্রুততর মাল্টিটাস্কিং-এর জন্য এতে রয়েছে আপগ্রেডেড ৩ গিগাবাইট র‌্যাম। এই হ্যান্ডসেটে আরও রয়েছে ১৬ গিগাবাইট বিল্ট ইন স্টোরেজ। এতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধাও রয়েছে। 
  • দীর্ঘস্থায়ী কার্যকারিতা নিশ্চিত করতে গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে ৩,৩০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। 
  • এতে রয়েছে সর্বশেষ অ্যান্ড্রয়েড মার্শম্যালো অপারেটিং সিস্টেম।
  • গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে আরও রয়েছে এস বাইক মোড ফিচার। এটি একটি ডেডিকেটেড বাইক মোড ‘রাইড টেনশন ফ্রি’ যা ব্যবহারকারীদের নিরাপদে বাইক চালানোতে সাহায্য করবে। 

সুপিরিয়র লো লাইট ইমেজিং

কম আলোতেও উজ্জ্বল ছবি নিশ্চিত করতে গ্যালাক্সি জে৭ প্রাইম-এ রয়েছে এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ লাইট। এতে আরও রয়েছে এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা উচ্চমানের সেলফি তুলতে সক্ষম।

দাম ও প্রাপ্যতা

নতুন সংস্করণের এই জে৭ প্রাইম হ্যান্ডসেট বর্তমানে বাজারে সোনালী ও কালো রং-এ পাওয়া যাচ্ছে। এই হ্যান্ডসেটের দাম পড়বে মাত্র ২৩,৯০০ টাকা। এই হ্যান্ডসেট কিনতে গ্রাহকরা ০% ইন্টারেস্টে ৬ মাসের সহজ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি জে৭ প্রাইম সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন- ০৮০০০-৩০০৩০০ (টোল ফ্রি) অথবা নিকটস্থ স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ ভিজিট করুন।