ছবি সংগৃহীত

‘ভাইরাস' তৌকির আহমেদ

তৌকীর আহমেদ, অভিনয়শিল্পী, নাট্যকার ও পরিচালক। তবে জনপ্রিয় এ অভিনেতা 'ভাইরাস' নামে সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। এতে তৌকীরের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি।

priyo.com
লেখক
প্রকাশিত: ১৭ মে ২০১৬, ০৭:৪৪ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৪:৩২
প্রকাশিত: ১৭ মে ২০১৬, ০৭:৪৪ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৪:৩২


ছবি সংগৃহীত

ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) তৌকির আহমেদ, অভিনয়শিল্পী, নাট্যকার ও পরিচালক। তবে জনপ্রিয় এ অভিনেতা 'ভাইরাস' নামে সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। এতে তৌকীরের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তানভীন সুইটি। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ফারুক আহমেদ।

এ বিষয়ে তৌকীর জানিয়েছেন, 'নাটকের গল্পটি অসাধারণ। তাই এতে আগ্রহ সহকারে অভিনয় করেছি। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।' নির্মাতা অঞ্জন আইচ বলেন, 'তৌকির ও সুইটি অনেক আগে থেকে ছোট পর্দায় অভিনয় করছেন। দীর্ঘদিন পর এই নাটকে আবারো তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। খুব শিগগিরই নাটকটি একটি টিভি চ্যানেলে প্রচার হবে।'

এদিকে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্কসে দু’ফিল্মে প্রথমবারের মত বাংলাদেশের ছবি হিসেবে প্রিমিয়ার হতে যাচ্ছে ‘অজ্ঞাতনামা’ ছবিটি। এটি পরিচালনা করেছেন তৌকির আহমেদ। চলচ্চিত্রটি কান ফিল্ম ফেষ্টিভ্যালের প্রধান ভবন প্যালেস দু’ফেস্টিভ্যাল এর প্যালেস- আইতে ১৭ মে সন্ধ্যা ৬ টায় প্রদর্শিত হবে। প্রসঙ্গত কান চলচ্চিত্র উৎসবে সারা বিশ্ব থেকে আমন্ত্রিত প্রযোজক, পরিচালক, অভিনয় শিল্পী এবং সাংবাদিকরাই এই প্রিমিয়ার শোটি দেখার সুযোগ পাবেন।