কিছু বুঝে ওঠার আগেই ভিনিয়াসের মাথায় কামড় বসিয়ে দেন টাচি। ছবি: সংগৃহীত

মাদ্রিদ ডার্বিতে ভিনিসিয়াসের মাথায় কামড়

মাদ্রিদ ডার্বির সেই ম্যাচে হঠাৎ করেই দেখা মিলল ‘লুইস সুয়ারেজ’-এর।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৫ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৫
প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৫ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৫


কিছু বুঝে ওঠার আগেই ভিনিয়াসের মাথায় কামড় বসিয়ে দেন টাচি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্দিদ ডার্বিতে ২ সেপ্টেম্বর মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ ‘বি’ দল। সেই ম্যাচে হঠাৎ করেই দেখা মিলল ‘লুইস সুয়ারেজ’-এর। বার্সেলোনার এই উরুগুইয়ান তারকার ভূমিকায় হাজির হন অ্যাটলেটিকোর টাচি নামের এক খেলোয়াড়।

২-২ গোলে ড্র হওয়া ম্যাচটিতে হঠাৎ করেই রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান বিস্ময় বালক ভিনিসিয়াসের মাথায় কামড় বসিয়ে দেন টাচি! ভিডিওতে দেখা যায়, ভিনিসিয়াস মাটিতে পড়ে যাওয়ার পর টাচি তার ঘাড়ে বসে পড়েন। এরপর কিছু বুঝে ওঠার আগেই ভিনিয়াসের মাথায় কামড় বসিয়ে দেন তিনি।

এই ঘটনায় টাচিকে হলুদ কার্ড দেখান রেফারি। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় ম্যাচ শেষে অবশ্য দুঃখ প্রকাশ করেছেন ২০ বছর বয়সী টাচি। তিনি বলেন, ‘যা ঘটেছে তার জন্য আমি মোটেও গর্বিত নই। এই ঘটনাটা আমার খেলোয়াড়সুলভ দৃষ্টিভঙ্গির সঙ্গে কোনোভাবে যায় না।’

ভিনিয়াসের বয়স মাত্র ১৮ বছর। এই বয়সে গতি-ড্রিবলিং-পাসিং-শুটিং দিয়ে রীতিমতো ঝড় তুলে ফেলেছেন ব্রাজিলের এই বিস্ময়-বালক। এই প্রতিভা চোখ এড়ায়নি স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদেরও। তাই তো ৩৮ মিলিয়ন পাউন্ডে তাকে দলে ভেড়ায় রিয়াল মাদ্রিদ।

নিজের প্রথম ডার্বি ম্যাচে একাই দুটি গোল করেছেন রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চলতি মৌসুমের শুরু থেকেই আলোচনায় রয়েছেন ১৮ বছর বয়সী ভিনিসিয়াস।

প্রিয় খেলা/আজহার