তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

নবাবজাদার বলিউড অভিষেক

বেশ কিছুদন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং চলাকালীন তৈমুরকে নিয়েও গিয়েছিলেন বেবো। বিশ্বস্ত সূত্রের খবর, তা নাকি শুটিংয়ের খাতিরেই।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩০ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩০
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩০ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩০


তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জন্মের পর থেকেই কীভাবে খ্যাতির তুঙ্গে থাকা যায়, সেটিই যেন প্রমাণ করলো তৈমুর আলি খান। পতৌদি নবাব ও অভিনেতা সাইফ আলি খান ও কারিনা কাপুর দম্পতির প্রথম সন্তান তৈমুরের বয়স এখন আড়াই বছরের কাছাকাছি। ইতোমধ্যেই দর্শক, ভক্ত ও সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় তারকা তৈমুর। তার মতো দেখতে পুতুল রমরমিয়ে বিক্রি হচ্ছে বাজারে, বানানো হয়েছে ছোটে নবাবের ছবি বসানো বিস্কুটও। এবার বড়পর্দায় মুখ দেখাবেন নবাবজাদা।

সম্প্রতি বি টাউন মুখর একটাই গুঞ্জনে, এবার নাকি অভিনয়ও করবে তৈমুর আলি খান। শোনা যাচ্ছে, কারিনার আগামী সিনেমা ‘গুড নিউজ’-এ মায়ের সঙ্গেই অভিনয় করবে তৈমুর। বেশ কিছুদন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং চলাকালীন তৈমুরকে নিয়েও গিয়েছিলেন বেবো। বিশ্বস্ত সূত্রের খবর, তা নাকি শুটিংয়ের খাতিরেই। অক্ষয় কুমার এবং কারিনার সঙ্গে ১০ মিনিট লম্বা একটা দৃশ্যে দেখা মিলবে তৈমুরের। এতে আরও অভিনয় করেছেন কিয়ারা আদভানি এবং দিলজিৎ দোসাঞ্জ।

তৈমুর আলি খান ও কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

কিছুদিন আগে ‘গুড নিউজ’ সিনেমার সেটে তৈমুরকে নিয়ে গিয়েছিলেন কারিনা। সেখানে কিয়ারা আদভানির সঙ্গে খেলতে দেখা গিয়েছিল ছোট্ট তৈমুরকে। ছোট নবাবের সঙ্গে দৌড়াতে দৌড়াতে ক্লান্ত হওয়া কিয়ারার ভিডিওটি ভাইরালও হয়েছিল। এখন বেশ বোঝা যাচ্ছে, ওই দিন শুটিংয়ের জন্যই কারিনা তৈমুরকে সেখানে নিয়ে গিয়েছিলেন।

এদিকে তৈমুরের লাইমলাইটে থাকা নিয়ে সাইফের মা শর্মিলা ঠাকুর এবং কারিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু কারিনা মনে করেন, তৈমুরের ছোট থেকেই জানা উচিত, সে তারকা দম্পতির সন্তান। ফলে যেখানেই যাবে, সে লাইমলাইটে থাকবে। এই অভ্যাস ছেলের ছোট থেকেই হওয়া উচিত বলে মনে করেন নায়িকা।

সূত্র: ভোগ ইন্ডিয়া

প্রিয় বিনোদন/রুহুল