কারিনা কাপুর খানের সেলফিতে সাইফ আলি খান ও তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

কারিনার ‘জিম সেলফি’তে সাইফ-তৈমুর

মাঝেমধ্যেই বাবা-মায়ের সঙ্গে শুটিংয়ে পৌঁছে যায় তৈমুর। এবারের ছবি দেখে বোঝা গেল, জিমেও তৈমুরের অবাধ যাতায়াত রয়েছে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ২২:২০ আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১২:৩৮
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ২২:২০ আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১২:৩৮


কারিনা কাপুর খানের সেলফিতে সাইফ আলি খান ও তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এই মুহূর্তে কারিনা কাপুর খান ব্যস্ত আছেন তার রেডিও শো নিয়ে। পাশাপাশি তিনি ‘গুড নিউজ’ সিনেমার শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে জিম করতে গিয়ে সম্প্রতি সেলফি তুলে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করলেন নায়িকা। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। কারণ কারিনার সেলফিতে দেখা গেছে তার স্বামী সাইফ আলি খান ও একমাত্র পুত্র তৈমুর আলি খানকে।

ছবিতে দেখা যাচ্ছে, জিম করা শেষে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন কারিনা। পেছনে নীল টি-শার্ট পরে তৈমুর ঘোরাঘুরি করছে, আর তার সামনেই ওজন নিয়ে ব্যায়াম করছেন সাইফ। কারিনা একটি কালো টি-শার্ট ও শর্টস পরা অবস্থায় ছিলেন ছবিতে।

কারিনা কাপুর খান, সাইফ আলি খান ও তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

মাঝেমধ্যেই বাবা-মায়ের সঙ্গে শুটিংয়ে পৌঁছে যায় তৈমুর। এবারের ছবি দেখে বোঝা গেল, জিমেও তৈমুরের অবাধ যাতায়াত রয়েছে। কারিনার সাম্প্রতিক সেলফিতে তৈমুরের উপস্থিতি যেন ছবির গুণমান আরও খানিকটা বাড়িয়ে তুলেছে।

পরিচালক রাজ মেহেতার ‘গুড নিউজ’ সিনেমায় কারিনার সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদভানিকে। ‘গুড নিউজ’ সিনেমাটি সারোগেসি নিয়ে একটি গল্পের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে। প্রযোজনা করছেন করণ জোহর। এ বছরের শেষের দিকে করণ জোহরের প্রযোজনায় ‘তখত’ সিনেমায় অভিনয় করবেন কারিনা। সেখানে থাকবেন রণবীর সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, অনিল কাপুর এবং ভিকি কৌশলও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী