রেকর্ড গড়া ইনিংস খেলার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সৌম্য। ছবি: সংগৃহীত

রেকর্ড গড়া ডাবল সেঞ্চুরির পর যা বললেন সৌম্য (ভিডিও)

প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে ৫০ ওভারের ম্যাচে ডাবল সেঞ্চুরি করলেন সৌম্য সরকার। ছক্কা হাঁকানোতেও রেকর্ড গড়েছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৮:৫৩ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৯:৩০
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৮:৫৩ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৯:৩০


রেকর্ড গড়া ইনিংস খেলার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সৌম্য। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পুরো লিগে রানের দেখা নেই। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে নিজেকে খুঁজে ফিরছিলেন সৌম্য সরকার। ২১ এপ্রিল সেঞ্চুরি করে মনে স্বস্তি ফেরান আবাহনী লিমিটেডের বাঁহাতি এই ওপেনার। আর মঙ্গলবার ব্যাট হাতে রীতিমতো ত্রাস হয়ে উঠলেন সৌম্য। বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ম্যাচে করলেন ডাবল সেঞ্চুরি।

ডাবল সেঞ্চুরি করেও থামেননি বাংলাদেশের টপ অর্ডার এই ব্যাটসম্যান। ২০৮ রানে অপরাজিত থেকে দলকে দারুণ এক জয় উপহার দিয়ে মাঠ ছাড়েন সৌম্য। বিশাল এই ইনিংস খেলার পথে আরেকটি রেকর্ড গড়েছেন তিনি। তার হাঁকানো ১৬টি ছক্কা বাংলাদেশের লিস্ট ‘এ’ ক্রিকেটের এক ইনিংসে সর্বোচ্চ ছক্কার রেকর্ড।

এক ম্যাচ দিয়ে অনেক কিছুই পেয়েছেন সৌম্য। বিকেএসপিতে তার এমন রেকর্ডময় দিনে দলের শিরোপাও নিশ্চিত হয়ে গেছে। ৩১৮ রানের লক্ষ্যে খেলতে নেমে জহুরুল ইসলাম অমির সঙ্গে ৩১২ রানের জুটি গড়েন সৌম্য। এটাও সর্বোচ্চ রানের জুটির রেকর্ড। জহুরুল ১০০ রান করে থামলেও সৌম্য আবাহনীর জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। এমন ইনিংস খেলার পর সৌম্য কী বলছেন, দেখুন ভিডিওতে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...