সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের ফুল বাজারে সাকিব-পত্নী

আয়ারল্যান্ডে স্বামী-সন্তানের সঙ্গে বেশ ভালো সময়ই কাটছে শিশিরের।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ মে ২০১৯, ১৬:২৩ আপডেট: ০৮ মে ২০১৯, ১৬:২৩
প্রকাশিত: ০৮ মে ২০১৯, ১৬:২৩ আপডেট: ০৮ মে ২০১৯, ১৬:২৩


সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আর মাত্র ২২ দিনের অপেক্ষা। এর পরই মাঠে গড়াতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ওয়ানডে বিশ্বকাপ। চলতি বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাঠে পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের মাটিতে চলমান ত্রিদেশীয় সিরিজে অংশ নিচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

উইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ডকে নিয়ে চলমান ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে এই মুহূর্তে আয়ারল্যান্ডে অবস্থান করছে মাশরাফি বিন মুর্তজার দল। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে আয়ারল্যান্ডের ডাবলিনে অবস্থান করছেন ওয়ানডে দলের সহ-অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

আয়ারল্যান্ডে স্বামী-সন্তানের সঙ্গে বেশ ভালো সময়ই কাটছে শিশিরের। জাতীয় দলের ক্রিকেটাররা ত্রিদেশীয় সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করলেও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে আয়ারল্যান্ডে ঘুরে সময় কাটছে তার। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ডাবলিনের ফুলের বাজার ঘুরে এসেছেন শিশির।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন শিশির। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, কাঠের তৈরি বাক্সে শোভা পাচ্ছে বাহারি রঙের ফুল।

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘ডাবলিনের ফুলের বাজার। আমার প্রিয়।’

এর আগে গেল ১ মে স্ত্রী-সন্তানকে নিয়ে আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন সাকিব। এদিন বাংলাদেশ সময় সকাল ১০টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশে রওনা হয় মাশরাফি বিন মুর্তজার দল। কিন্তু দলের সঙ্গে আয়ারল্যান্ডে যাননি সাকিব।

এমিরেটস এয়ারলাইন্সের যে ফ্লাইটে করে বাংলাদেশ দল আয়ারল্যান্ডের উদ্দেশে রওনা হয়, সেটাতে সাকিবের পরিবারের টিকেট পাওয়া যায়নি। সকালের ফ্লাইটে স্ত্রী-সন্তানের টিকেট না পাওয়ায় দলের সঙ্গে যেতে পারেননি সাকিব। এদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে পরিবার নিয়ে দেশ ছাড়েন তিনি।

প্রিয় খেলা/রুহুল