ভক্তের স্মরণে ছবি পোস্ট করে রণবীর সিং লিখেছেন, ‘শান্তিতে থেকো’। ছবি: সংগৃহীত

ভক্তের আকস্মিক মৃত্যুতে রণবীরের শোক

রণবীর সিংয়ের একজন একনিষ্ঠ ভক্ত যতীন দুলেরার অকালপ্রয়াণ হলো। সে অফিস যাওয়ার জন্য তৈরি হচ্ছিল আর তখনই তার শ্বাসরোধ হয়ে মৃত্যু ঘটে।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ০৯:৪২ আপডেট: ১২ জুন ২০১৯, ০৯:৪২
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ০৯:৪২ আপডেট: ১২ জুন ২০১৯, ০৯:৪২


ভক্তের স্মরণে ছবি পোস্ট করে রণবীর সিং লিখেছেন, ‘শান্তিতে থেকো’। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রিয় অভিনেতা বা অভিনেত্রী কিছু অনুরাগীর কাছে ভগবানের মতো। কিছু ভক্ত আছেন যারা প্রিয় অভিনেতা বা অভিনেত্রীদের সঙ্গে নিয়মিত দেখা করে তাদের কাছে পরিচিত হয়ে যান। হয়ে উঠেন আপনজন।

রণবীর সিংয়ের এমনই এক ভক্তের অকালপ্রয়াণের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন চিত্রগ্রাহক ভয়ানি। সেই ভক্তের নাম যতীন দুলেরা। রণবীরের সঙ্গে যতীনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেলে ভাই। রণবীর সিংয়ের একজন একনিষ্ঠ ভক্ত যতীন দুলেরার অকালপ্রয়াণ হলো। সে অফিস যাওয়ার জন্য তৈরি হচ্ছিল আর তখনই তার শ্বাসরোধ হয়ে মৃত্যু ঘটে।

যতীনের কোনো খারাপ অভ্যাস ছিল না। ছোট বয়সে সে তার বাবাকে হারায় এবং তার আরও দুজন ছোট-ভাইবোন রয়েছে। বান্দ্রাতে তার অফিস ছিল যেখানে ফারহান আখতারেরও অফিস রয়েছে।

ভয়ানি লিখেন, ‘ও অনেকবার আমাকে অভিনেতাদের ছবি বা ভিডিও দিয়ে সাহায্যও করেছে। শিবাজি পার্কে তার শেষকৃত্য সম্পন্ন হলো। এভাবেই হাসতে থেকো যতীন, আমরা তোমাকে মনে রাখব।’

এদিকে ভক্তের মৃত্যুর খবর পেয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন রণবীর সিং নিজেও। ভক্তের স্মরণে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে রণবীর লিখেন, ‘শান্তিতে থেকো’

প্রসঙ্গত, রণবীর এই মুহূর্তে তার আগামী ছবি কবীর খান পরিচালিত ‘৮৩’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তারই ফাঁকে এই দুঃসংবাদ শুনে প্রিয় ভক্তকে স্মরণ করতে ভোলেননি অভিনেতা।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...