ছবি: সংগৃহীত

মৃত ঘোষণা, কবর দেওয়ার আগে নড়ে উঠল যুবক!

যখনই আমরা তাদের জানাই যে, আমাদের আর টাকা দেয়ার সামর্থ্য নেই এরপরেই সোমবার চিকিৎসকরা জানায় যে, ফুরকান মারা গেছে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২ জুলাই ২০১৯, ১৮:৪৬ আপডেট: ০২ জুলাই ২০১৯, ১৮:৪৮
প্রকাশিত: ০২ জুলাই ২০১৯, ১৮:৪৬ আপডেট: ০২ জুলাই ২০১৯, ১৮:৪৮


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মরদেহের দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। কবরও খোড়া শুরু হয়ে গিয়েছিল। কিন্তু দাফনের কয়েক মুহূর্ত আগেই পরিবারের লোকজন দেখলেন লাশ নড়াচড়া করছে। এরপরেই লোকজন দ্রুত তাকে নিয়ে হাসপাতালে ছুটলেন। এমন ঘটনা ঘটেছে ভারতের লক্ষ্ণৌতে।

সম্প্রতি ২১ জুন এমন দুর্ঘটনায় আহত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ২০ বছর বয়সী মোহাম্মদ ফুরকানকে। গত সোমবার ফুরকান মারা গেছেন বলে জানান হাসপাতালের চিকিৎসকরা। পরে একটি অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

ফুরকানের বড় ভাই মোহাম্মদ ইরফান বলেন, ‘আমরা ফুরকানের দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এর মধ্যেই কয়েকজন দেখতে পাই যে, তার শরীর নড়াচড়া করছে। এরপরেই আমরা তাকে নিয়ে দ্রুত রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাই। যে হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল ফুরকানকে।’

সেখানে প্রথম দিকে চিকিৎসকরা জানিয়েছিলেন যে, ফুরকান বেঁচে আছে। তখন তাকে ভেনটিলেটর সাপোর্টে রাখা হয়। আমরা ওই বেসরকারি হাসপাতালে ফুরকানের চিকিৎসা বাবদ ৭ লাখ টাকা পরিশোধ করেছি। যখনই আমরা তাদের জানাই যে, আমাদের আর টাকা দেয়ার সামর্থ্য নেই এরপরেই সোমবার চিকিৎসকরা জানায় যে, ফুরকান মারা গেছে।

প্রিয় সংবাদ/কামরুল