ছবিটি সিয়াম আহমেদর ফেসবুক থেকে নেওয়া হয়েছে।

‘সোনার ডিম পাড়া’ ডিরেক্টরের সঙ্গে সিয়াম

সিয়াম কি অমিতাভ রেজার নির্মিতব্য ‘রিক্সা গার্ল’ চলচ্চিত্রে অভিনয় করছেন? নাকি সিয়ামকে নিয়ে ভিন্ন কিছু নির্মাণ করছেন এ নির্মাতা?

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৫:৪১ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:৪১
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৫:৪১ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:৪১


ছবিটি সিয়াম আহমেদর ফেসবুক থেকে নেওয়া হয়েছে।

(প্রিয়.কম) চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ বর্তমানে তার ‘শান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি নির্মাণ করছেন এম রহিম। ‍এ ছাড়া হাতে কিছু খুচরো কাজ আছে। এরই মধ্যে ৩ জুলাই দুপুরের দিকে সিয়াম জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে একটি ছবি পোস্ট করেছেন। ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন ছোট্ট একটি ক্যাপশন, যা নিয়ে ভক্তদের মাঝে কৌতূহল তৈরি হয়েছে।

ওই পোস্টে সিয়াম আহমেদ লিখেছেন, ‘আমরা আবার একসঙ্গে ফিরছি! সঙ্গে আমার সোনার ডিম পাড়া ডিরেক্টর। আসন্ন ধামাকার জন্য অপেক্ষা করুণ!’ 

সিয়াম কি অমিতাভ রেজার নির্মিতব্য ‘রিকশা গার্ল’ চলচ্চিত্রে অভিনয় করছেন? নাকি সিয়ামকে নিয়ে ভিন্ন কিছু নির্মাণ করছেন ‘আয়নাবাজি’ নির্মাণ করে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ নির্মাতা?

খোঁজ নিয়ে জানা গেছে, সিয়ামকে নিয়ে একটি একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন নির্মাণ করছেন অমিতাভ রেজা। আর সে শুটিংয়ের ফাঁকে তোলা ছবিই সিয়াম আহমেদ তার ফেসবুকের ওয়ালে শেয়ার করেছেন।

অমিতাভ রেজার নির্মিতব্য বিজ্ঞাপনটিতে সিয়াম ছাড়াও দেখা যাবে ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানকে। খুব শিগগিরই বিজ্ঞাপনটি দেশের টিভি চ্যানেলগুলোতে প্রচার শুরু হবে বলে জানা গেছে।

অমিতাভ রেজা বর্তমানে তার রিকশা গার্ল ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নিজের দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চম্পা। এ ছাড়া আরও অভিনয় করছেন মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারীসহ আরও অনেকে।

এদিকে সিয়াম তার অ্যাকশন ঘরানার থ্রিলার ছবি ‘শান’ নিয়ে ব্যস্ততার সঙ্গে দিনযাপন করছেন। ছবিতে সিয়ামকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। এ জন্য সিয়ামকে বেশ প্রস্তুতি নিতে হয়েছে। আলাদা করে ফাইটিংয়ের খুঁটিনাটিও রপ্ত করতে হয়েছে।

প্রিয় বিনোদন/রুহুল