প্রতীকী ছবি

আইনজীবী স্ত্রীর মামলায় পুলিশ স্বামী কারাগারে

‘এ ছাড়া আবু নকিব গোপনে আরও দুটি বিয়ে করেছেন। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকিব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়েছেন।’

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ২২:৩৯ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ২২:৩৯
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ২২:৩৯ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ২২:৩৯


প্রতীকী ছবি

(প্রিয়.কম) আইনজীবী স্ত্রীর যৌতুক ও নির্যাতনের মামলায় পুলিশ পরিদর্শক স্বামী আবু নকিবকে কারাগারে পাঠিয়েছে আদালত

৩ জুলাই, বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আবু নকিব আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শুনানি শেষে বিচারক শাহীন খন্দকার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, জাসমিন আহমেদের সঙ্গে ২০০৭ সালের ১৪ মে আবু নকিবের ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে হয়। বিয়ের পর থেকে ৫০ লাখ টাকা যৌতুকের দাবিতে দুই দফায় জাসমিনকে মারধর করে গুরুতর আহত করেন স্বামী নকিবসহ শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন জাসমিন।

জাসমিনের অভিযোগ, ‘যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকিব ঘুমের মধ্যে আমার গলা টিপে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এর প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুটজুতা দিয়ে আমাকে মারধর করতেন তিনি। এ ছাড়া আবু নকিব গোপনে আরও দুটি বিয়ে করেছেন। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকিব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়েছেন।’

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান সাংবাদিকদের জানান, আবু নকিব নৌপুলিশের পরিদর্শক হিসেবে মিরপুরে কর্মরত। নারী নির্যাতন মামলায় তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

প্রিয় সংবাদ/রুহুল