সিয়াম, পূজা ও নোবেল। ছবি: প্রিয়.কম ও সংগৃহীত

সিয়াম-পূজার ছবিতে গাইবেন নোবেল

জনপ্রিয় জুটি সিয়াম-পূজা অভিনীত নির্মাণাধীন ‘শান’ ছবির টাইটেল ট্রাকটি গাইবেন তিনি। সবকিছু ঠিক থাকলে শিগগির রেকর্ডিং হবে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ০৪ জুলাই ২০১৯, ১৫:১৬ আপডেট: ০৪ জুলাই ২০১৯, ১৫:১৬
প্রকাশিত: ০৪ জুলাই ২০১৯, ১৫:১৬ আপডেট: ০৪ জুলাই ২০১৯, ১৫:১৬


সিয়াম, পূজা ও নোবেল। ছবি: প্রিয়.কম ও সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশের শিল্পী মাইনুল আহসান নোবেল ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার সঙ্গীত প্রতিযোগিতার আসর ‘সারেগামাপা’র মাধ্যমে আলোচনায় এসেছেন। নতুন খবর হলো, প্রথমবারের মতো ঢাকাই চলচ্চিত্রে প্লেব্যাক করতে যাচ্ছেন তিনি। জনপ্রিয় জুটি সিয়াম-পূজা অভিনীত নির্মাণাধীন ‘শান’ ছবির টাইটেল ট্র্যাকটি গাইবেন তিনি। সবকিছু ঠিক থাকলে শিগগির রেকর্ডিং হবে।

৩ জুলাই, বুধবার বিকেলে রাজধানীর সোনারগাঁ হোটেলে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জিফাইভ’ বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রার উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়েছেন নোবেল। সে অনুষ্ঠান শেষে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

নোবেল জানান, তার কয়েকটি সিনেমাতে প্লেব্যাক করার কথাবার্তা চলছে। পাশাপাশি নিজে মৌলিক গান তৈরি কারার কাজ করছেন তিনি।

এদিকে সিয়াম তার অ্যাকশন ঘরানার থ্রিলার ছবি ‘শান’ নিয়ে ব্যস্ততার সঙ্গে দিনযাপন করছেন। ছবিতে সিয়ামকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। আলাদা করে ফাইটিংয়ের খুঁটিনাটিও রপ্ত করতে হয়েছে। ছবিটি নির্মাণে রয়েছেন এম রহিম। 

নোবেলের গাইতে যাওয়া-গানটি কে লিখেছেন, সুর করছেন সেটি এখনই জানাতে চাননি নির্মাতা। শুধু বলেছেন, সময় হলেই সব জানা যাবে।

‘শান’ ছবির মাধ্যমে ঢাকার চলচ্চিত্রে নোবেলের প্রথম প্লেব্যাক হলেও এর আগে কলকাতায় সৃজিত মুখার্জির ‘ভিঞ্চি দা’ ছবিতে গেয়েছেন তিনি। ওই গানটি কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার জনপ্রিয় আরেক সংগীতশিল্পী অনুপম রায়।

গত বছরের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয় ‘সারেগামাপা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। এতে ভারতের নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী অংশ নেন।

এই আসরে বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাইনুল আহসান নোবেল। বিভিন্ন ধাপে অন্যরা এই প্রতিযোগিতা থেকে বাদ পড়লেও শুধু টিকে ছিলেন নোবেল।

প্রিয় বিনোদন/আশরাফ