ভাগ্নে আহিল শর্মার সঙ্গে সালমান খান। ছবি: সংগৃহীত

আবারও মামা হতে চলেছেন সালমান খান

ফের একবার মামা হতে চলেছেন সালমান। জানা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অর্পিতা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ২১:২৩ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ২১:৪১
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ২১:২৩ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ২১:৪১


ভাগ্নে আহিল শর্মার সঙ্গে সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। সে হিসেবে ফের একবার মামা হতে চলেছেন সালমান। জানা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অর্পিতা।

২০১৪ সালে জাঁকজমক আয়োজনে পালিত বোন অর্পিতার বিয়ে দেন সালমান ও তার পরিবার। গত বছর নভেম্বরেই বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এই উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি আবেগঘন পোস্ট লেখেন অর্পিতা।

অর্পিতা খান, আয়ুষ শর্মা ও ভাগ্নে আহিল শর্মার সঙ্গে সালমান খান। ছবি: সংগৃহীত

তিনি লিখেছেন, ‘বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের মধ্যে অমিলগুলোও উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, আমার প্রিয় বন্ধুও। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া ভাগ্য়ের বিষয়। অনেক ভালোবাসা রইল, শুভ বিবাহবার্ষিকী।’

পালিত হলেও অর্পিতা খান সবসময় সালমানের আদরের বোন। বোনকে খুশি রাখতে কোনো কমতিই রাখেননি তিনি। অর্পিতার ইচ্ছানুসারে হায়দ্রাবাদের তাজ ফলকনুমা প্যালেসে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর ২০১৬ সালে তাদের জীবনে আসে প্রথম সন্তান আহিল। এরপর থেকেই সালমানের খেলার সঙ্গী ছোট্ট আহিল। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রায়ই দুজনের ছবি ও ভিডিও ভাইরাল হয়।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...