পূজায় স্বপ্ন যাত্রার জমজমাট কালেকশন

পূজার আমেজে নতুন ও আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয়েছে স্বপ্ন যাত্রা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ২০:৫২ আপডেট: ২৪ অক্টোবর ২০২০, ২০:৫৩
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ২০:৫২ আপডেট: ২৪ অক্টোবর ২০২০, ২০:৫৩

করোনা পরিস্থিতিতে এবারের পূজাটা একটু ভিন্ন হলেও এর আমেজ আর আয়োজনে যেন কোনো কমতি রাখতে চান না অনেকেই। পূজার আমেজে নতুন ও আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয়েছে স্বপ্ন যাত্রা। 

দুর্গাপূজা উপলক্ষে স্বপ্ন যাত্রায় এবার কটন ও এন্ডি সিল্কের স্ক্রিনপ্রিন্টের শাড়ি, কুর্তি আর পাঞ্জাবির পিসসহ প্রতিবারের মত ডিজিটাল প্রিন্টের বড় কালেকশনতো থাকছেই, পাশাপাশি  লিলেন আর কটনের হরেক রঙের কাপড়ে রংবেরঙের প্রিন্ট করে সাজানো হয়েছে এবারের স্ক্রিন প্রিন্ট এর কালেকশন। 

আর বরাবরের মতই অনেক রঙিন স্বপ্নযাত্রা ডিজিটাল প্রিন্টা এর শাড়িগুলো। একেকটা শাড়ির পেছনে রয়েছে অনেক অনেক গল্প।

প্রায় এক মাস ধরে স্বপ্ন যাত্রার নিবেদিত ডিজাইন টিম অনেক গবেষণার পর সাজিয়ে তুলেছে এবারের দূর্গাপূজার কালেকশন। সবার শখ ও সাধ্যের কথা মাথায় রেখে বিভিন্ন দামে স্বপ্নযাত্রায় রয়েছে সব পোশাক। 

স্ক্রিন প্রিন্ট এর কুর্তি গুলোর দাম শুরু হয়েছে মাত্র ১১২০ টাকা থেকে।  সাধারণত সুতি, তসর সিল্ক, জর্জেট আর সামু সিল্কেই হয়ে থাকে স্বপ্ন যাত্রার ডিজিটাল প্রিন্টের শাড়ি গুলো। তসর সিল্ক শাড়ি ২৬০০ টাকা, জর্জেট শাড়ি ২৭০০ টাকা আর কেউ যদি সিল্ক পড়তে পছন্দ করেন তাদের জন্য রয়েছে বিভিন্ন মোটিফে আর নানা রঙে রঙিন শামু সিল্ক শাড়ি মাত্র ৩২০০ টাকায়।

দুর্গাপূজারে শাড়ি কালকশনে দেবী দুর্গার মূর্তির আদলের বিভিন্ন প্রিন্ট থাকছে। স্ক্রিনপ্রিন্টে দেবী দুর্গার ১০৮টি নাম যেমন এসেছে, সাথে এসেছে নটরাজ আর পূজার বিভিন্ন সামগ্রী। বাদ যায়নি শঙ্খ, ঘন্টা, গদা, পদ্ম। নিজের জন্য বা প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য যে কেউ বেছে নিতে পারে স্বপ্ন যাত্রার পোশাক।

গ্রহকদের জন্য ঢাকায় ও ঢাকার বাইরে হোম ডেলিভারির ব্যবস্থাও আছে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...