(প্রিয়.কম) ব্রিটেনের একটি ডমিনোস পিজা শপে কর্মীদের সামনেই যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগে এক যুগলের জেল হতে পারে। ‘জনসম্মুখে ভদ্রতা বজায় না রাখায়’ ইতোমধ্যে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন করা হয়েছে।  শুনানিও হয়ে গেছে। তবে আদালত এখনও রায় ঘোষণা করেনি। 

পুরো ঘটনাটি ধরা পড়েছে ওই পিজা শপের সিসিটিভি ফুটেজে। ফুটজে দেখা গেছে, ডেনিয়েলা হার্স্ট (২৯) ও ক্রেইগ স্মিথ (৩১) পিজা অর্ডার দিয়ে কাউন্টারের উল্টোপাশে দাঁড়িয়ে ছিলেন। ডেনিয়েলা একটি চেয়ারে বসে ছিলেন। ক্রেইগের সাথে কথা বলার এক পর্যায়ে সে উঠে আসে এবং কাউন্টারের সামনেই যৌনতায় লিপ্ত হয়। ফুটেজে ওই দোকানের কর্মীদের যৌনতায় লিপ্ত ওই যুগলের পাশ দিয়ে বেশ কয়েকবার হাঁটাচলা করতে দেখা গেছে। কিন্তু ওই দম্পতি ময়লা পরিস্কার করার যন্ত্রের আড়ালে থাকায় তাদেরকে দেখতে পায়নি দোকানের কর্মীরা।

১৮ মিনিটের এ সিসিটিভি ফুটেজটি ২১ সেপ্টেম্বর মেজিস্ট্রেট কোর্টে উপস্থাপন করা হয়। অদালতে যখন বিচারকের সামনে ফুটেজটি চালানো হয়, ডেনিয়েলা তখন আদালতেই উপস্থিত ছিল এবং হাত দিয়ে তার মুখ ঢেকে রাখছিল। ক্রেইগ ওই সময় আদালতে উপস্থিত ছিল না। আদালতের কার্যক্রম চলে প্রায় ৩০ মিনিটের মতো। 

সূত্র: দ্য ইনডিপেনডেন্ট